মোমেন ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ

মোমেন ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়েছে। সোমবার (১ আগস্ট) সকাল ১১টায় নগরীর শাহজালাল উপশহরস্থ তেররতন এলাকায় এই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে সিলেট-১ আসনের সংসদ সদস্য, পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমিনের সহধর্মিণী ও মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিনা মোমেন উদ্বোধন করেন।

এসময় সেলিনা মোমেন বলেন, প্রতিটি দুর্যোগ-দুঃসময়ে মোমেন ফাউন্ডেশন যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছিল ঠিক সেভাবে শুরু থেকেই এবারের স্মরণকালের ভয়াবহ বন্যায় আক্রান্তদের পাশে দাঁড়িয়েছে মোমেন ফাউন্ডেশন।

মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিনা মোমেন আরো বলেন- আমি ও আমার মোমেন ফাউন্ডেশন নিয়ে সবসময় অসহায় মানুষের পাশে সবসময় ছিলাম, এখনো আছি এবং ভবিষ্যতেও যেকোনো দুর্যোগ মোকাবেলায় আপনাদের পাশে থাকব।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা কমিটির চেয়ারম্যান ও সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন আহমেদ, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য মো. শাহজাহান, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, আব্দুল খায়ের মাস্টার, ফয়ছল আখতার হোছানী, আক্তার হোসেন সেকর, সাকিব আহমদ, এনাম আহমদ, সালাম আহমদ, সুন্দর আলী, তারেফ আহমদ, আক্তার হোসেন, জব্বার আহমদ পাপ্পু, দিনার আহমদ দিলু, আরিফ আহমদ প্রমুখ।

এদিকে দুপুর ১২টায় তেররতন মোমেন ফাউন্ডেশনের উদ্যোগে টিউবওয়েলের পানি উত্তোলনের মাধ্যমে উদ্বোধন করেন এবং সৈয়দানীবাগের দিঘীর পরিদর্শন করেন, সিলেট সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে ফোনে আলাপ করে দিঘী কচুরিপনা সহ ময়লা আবর্জনা পরিষ্কার করার জন্য নির্দেশ দেন।