মেসির বিপক্ষে ম্যাচে নেতৃত্ব দেবেন রোনালদো

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সৌদি আরবের রিয়াদে মুখোমুখি হবে পিএসজি ও আল-নাসর এবং আল-হিলালের খেলোয়াড়দের সমন্বয়ে গঠিত সৌদি অল-স্টার একাদশের ম্যাচ। এই ম্যাচে অধিনায়ক হিসেবে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিশ্চিত করা হয়েছে।

সৌদি আরবের জেনারেল এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষের বর্তমান চেয়ারম্যান তুর্কি আল-শেখের অ্যাকাউন্ট থেকে পোস্ট করা একটি টুইটের মাধ্যমে খবরটি নিশ্চিত করা হয়। পোস্টে একটি ভিডিও সংযুক্ত করা হয়েছে, যেখানে পাঁচবারের ব্যালন ডি‍’অর বিজয়ী আর্মব্যান্ড গ্রহণ করছেন এমনটা দেখানো হয়েছে।

৩৭ বছর বয়সী রোনালদো মধ্যপ্রাচ্যের জন্য ইউরোপীয় ফুটবল ছেড়ে যাওয়ার পর বৃহস্পতিবার বন্ধুত্বপূর্ণ ম্যাচে প্রথমবারের মতো মেসির মুখোমুখি হবেন। ২০২০ সালের ডিসেম্বরে শেষবার রোনালদো-মেসি মুখোমুখি হয়েছিলেন। চ্যাম্পিয়নস লিগের ওই ম্যাচে বার্সেলোনাকে ৩-০ গোলে হারিয়েছিল জুভেন্টাস।

পাঁচবারের ব্যালন ডি‍’অর বিজয়ী রোনালদো ২০২৫ সাল পর্যন্ত সৌদির ক্লাবের সঙ্গে একটি চুক্তি করেছেন। যার অর্থ বৃহস্পতিবারের বন্ধুত্বপূর্ণ ম্যাচটি হতে পারে মেসি ও রোনালদোর মুখোমুখি শেষ ম্যাচ। তবে গুঞ্জন চলছে, আল-নাসরের প্রতিদ্বন্দ্বী ক্লাব আল-হিলাল মেসিকে তাদের দলে ভেড়ানোর জন্য আগ্রহী। এমন হলে মেসি-রোনালদো দ্বৈরথ নিয়মিত দেখবে ফুটবল বিশ্ব।