মেসির আর্জেন্টিনাকে গোলের ভয় দেখাচ্ছেন মিস ক্রোয়েশিয়া

এই বিশ্বকাপে সবচেয়ে সেক্সি ফ্যান হিসেবে সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নোল-কে আখ্যায়িত করা হচ্ছে। ক্রোয়েশিয়ান এই সুন্দরী যিনি এবারের বিশ্বকাপে কাতারের স্টেডিয়ামে ও স্টেডিয়ামের বাইরে শুরু থেকেই দ্যুতি ছড়াচ্ছেন।

পোশাক নিয়ে কাতার কর্তৃপক্ষের বিধিনিষেধের তোয়াক্কা না করে ক্রপ টপ ও মিনি স্কার্টে বিশ্বকাপের আসর মাতিয়ে রাখছেন নোল। প্রতিনিয়ত নিজের নানান ছবি ও ভিডিও শেয়ার করছেন ইনস্টাগ্রামে।

কাতার বিশ্বকাপে ফাইনালে ওঠার লড়াইয়ে মঙ্গলবার রাতে আর্জেন্টিনার মুখোমুখি হচ্ছে নোলের দেশ ক্রোয়েশিয়া। নিজ দলের সদস্যদের তাতিয়ে রাখতে সোমবার থেকেই সরব হয়েছেন সাবেক মিস ক্রোয়েশিয়া। মেসিবাহিনীর উদ্দেশে ছুড়ছেন টিপ্পনিও।

ফিফা র‍্যাঙ্কিংয়ের ক্রোয়েশিয়া থেকে আর্জেন্টিনা ৯ ধাপ এগিয়ে থাকলে নোলের ধারণা, মেসিদের উড়িয়ে দিয়ে ফাইনালে পৌঁছাবে তার দেশ। খেলায় লাতিন আমেরিকার দলটি দুই গোল হজম করতে যাচ্ছে এমন ইঙ্গিতও দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে এক পোস্টে লাল-সাদা চেকের ক্রপ টপে ঝুঁকে পড়া ছবি দিয়েছেন নোল। ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে শুনতে দাও আর্জেন্টিনার জালে আগামীকাল (মঙ্গলবার) কত গোল ঢুকবে? একটি অনুমান করে নাও।’

নোলের তারিফ করে অনেকেই কমেন্ট করেছেন এই পোস্টে। ক্লোয়ি টেরে নামের একজন লিখেছেন, ‘আমার মনে হচ্ছে তুমি তো আর্জেন্টিনার বেঞ্চ জ্বালিয়ে ছারখার করে দেবে।’

অবশ্য এই পোস্টে আর্জেন্টিনা সমর্থকরা একযোগে ঝাঁপিয়ে পড়ে পাল্টা তীর ছুড়ছেন। তাদের দাবি, রাতের ম্যাচ শেষেই তল্পিতল্পা গুটিয়ে বাড়ির পথ ধরতে হবে নোলকে।

মেসিভক্ত একজন লিখেছেেন, ‘লুকা মদ্রিচ অ্যান্ড কোং-এর বিরুদ্ধে লা আলবিসেলেস্তে ৩-১ গোলের জয় নিয়ে কাতার বিশ্বকাপের ফাইনালে উঠবে।’

একজন লিখেছেন, ‘টিস্যু রেডি রেখো, কারণ আগামীকাল ক্রোয়েশিয়ানদের অশ্রু ঝরবে।’

আরেক আর্জেন্টিনা ভক্ত লিখেছেন, ‘আপনার শিগগিরই বাড়ি যাওয়ার সময় এসেছে, আশা করছি তল্পিতল্পা গুটিয়ে রেখেছেন।’

তবে আর্জেন্টিনার সমর্থকদের সাঁড়াশি আক্রমণেও টলে যাননি নোল। এর পরেও আরেকটি ভিডিও পোস্ট দিয়েছেন তিনি।

সেখানে দেখা যাচ্ছে, আর্জেন্টিনা ও ক্রোয়াশিয়ার জার্সি পড়া দুই তরুণ ঘণ্টা হাতে দাড়িয়ে। আর নোলের কিক করা বল ভেদ করছে নিঁখুত নিশানা। ভিডিওটির শেষ অংশে লেখা, ‘ক্রোয়াশিয়া জিতবে শিওর।’

ভিডিওর ক্যাপশনে নোল লিখেছেন, ‘আর্জেন্টিনা ও ক্রোয়াশিয়ার সেমিফাইনালে আমার ভবিষ্যদ্বাণী।’

এর আগে ক্রোয়েশিয়া বনাম ব্রাজিলের হাই ভোল্টেজ ম্যাচের দিনেও স্টেডিয়াম মাতিয়েছেন নোল। তবে সেদিন তিনি স্বল্পবসন নিয়ে নিরাপত্তাকর্মীদের বাধার মুখে পড়েন।

নোলের অভিযোগ, স্টেডিয়ামে নিরাপত্তাকর্মীরা তাকে বাধা দিয়েছেন, এমনকি ভক্তদের সঙ্গে ছবি তুলতেও দেয়া হয়নি।

জার্মান সংবাদপত্র বিল্ডকে নোল বলেন, ‘তারা ভক্তদের আমার সঙ্গে ছবি তুলতে দেয়নি। এখানে রেলিংয়ের নিচে ছবির জন্য পোজ দিতে দেয়নি। আমি তাদের জিজ্ঞাসা করেছি, কেন তারা এত অভদ্রতা করছে।’

বেশ কিছু কঠোর নিয়মের মধ্য দিয়ে চলছে এবারের কাতার বিশ্বকাপ। স্টেডিয়ামে দর্শকদের সংক্ষিপ্ত পোশাক পরা ও মদ্যপানের ওপর রয়েছে বিধিনিষেধ।

তবে এসবের তোয়াক্কা না করে ক্রোয়েশিয়ার প্রতিটি ম্যাচেই নিজের মতো পোশাকে স্টেডিয়ামে দ্যুতি ছড়াচ্ছেন মিস ক্রোয়েশিয়া ইভানা নোল। নোলের ট্রেডমার্ক ক্রপ টপ ও মিনি স্কার্ট মুগ্ধ করছে দর্শকদের।

স্টেডিয়ামের বাইরেও ছড়িয়ে গেছে নোলের তারকা খ্যাতি। রাস্তায় চলার সময় তার সঙ্গে ছবি তুলতে হুমড়ি খেয়ে পড়ছে মানুষ।