মেসিকে ফেরাতে চায় বার্সেলোনা

বার্সেলোনা থেকে লিওনেল মেসি বিদায় নেওয়ার সময় বলেছিলেন, ‍‍’আবার আসব।‍‍’ এই ‍‍’আসার‍‍’ বিষয়ে বারবারই ছড়িয়েছে গুজব। তবে এবার বার্সার সহ-সভাপতি রাফা ইউস্তে প্যারিসে চলে যাওয়ার দুই বছর পর সাবেক তারকা ও কিংবদন্তি মেসিকে আবার ফিরিয়ে আনার জন্য যোগাযোগ করছেন বলে স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে।

মেসি ডিসেম্বরে আর্জেন্টিনাকে তৃতীয় বিশ্বকাপের গৌরব অর্জনে নেতৃত্ব দিয়েছিলেন। পিএসজির সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হতে চলেছে এবং বাড়ানোর কথাও রয়েছে। তবে এখনো দুই পক্ষ সমঝোতায় পৌঁছাতে পারেনি। তবে ইতালীয় ফুটবল সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর মতে, মেসি এখন ক্যাম্প ন্যুতে ফিরে যেতে পারেন।

ইতালীয় সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর মতে বার্সেলোনার সহ-সভাপতি ইউস্তে উদ্ধৃত করেছেন, নিশ্চিতভাবেই মেসি বার্সা এবং শহরকে ভালোবাসেন, তাই আমরা এখানে তার খেলা চালিয়ে যাওয়ার জন্য সঠিক পরিস্থিতি খুঁজে পাওয়ার আশা করছি। আমরা লিও মেসির সঙ্গে যোগাযোগ করেছি। লিও জানে যে, আমরা তাকে কতটা ভালোবাসি এবং তাকে ফিরে পেতে চাই।

মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার ছয় মাসেরও কম সময় বাকি আছে। ৩৫ বছর বয়সী ২০২১ সালে বিতর্কিত পরিস্থিতিতে বার্সেলোনা ছেড়ে যান। কাতালান ক্লাবটি এখন তাকে ফিরিয়ে আনার জন্য দ্রুত পদক্ষেপ নিয়েছে। মেসির পুরনো বন্ধু জাভি হার্নান্দেজ ক্লাবের দায়িত্বে রয়েছেন। তিনিও চান মেসি ফিরে আসুক। তবে বার্সেলোনার আর্থিক পরিস্থিতি এই চুক্তিতে বাধা হতে পারে।