মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন সিএসই থান্ডার্স

ইয়ামাহা মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রিমিয়ার লিগ (এমপিএল) ক্রিকেটের সিজন-১১ এর চ্যাম্পিয়ন হয়েছে সিএসই থান্ডার্স দল।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে অনুষ্ঠিত ফাইনালে বিবিএ ফ্যালকনস দলকে ৬ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় তারা। শহরতলির বটেশ্বরস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের মাঠে হয় ফাইনাল।

এমইউ স্পোর্টস ক্লাবের আয়োজনে এই ক্রিকেট আসরের ফাইনালে টসে জিতে ব্যাটিংয়ে নামে বিবিএ ফ্যালকনস। নির্ধারিত ১২ ওভারে ১৪৭ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় তারা। জয়ের লক্ষ্য ছুঁতে শেষ ওভার অবধি খেলতে হয় সিএসই থান্ডার্সকে। ৪ উইকেট হারিয়ে ৪ বল হাতে রেখে জয় নিশ্চিত করে তারা। ফাইনালে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান চ্যাম্পিয়ন দলের সুলতান মাহমুদ রাহী।

এমপিএলের এবারের আসরের সেরা খেলোয়াড় হয়েছেন ইমরান সায়েব। আসরে ১৯০ রানের পাশাপাশি ৬টি উইকেট শিকার করেন তিনি। ২১০ রান সংগ্রহ করে আসরের সেরা ব্যাটার নির্বাচিত হন আজহারুল ইসলাম প্লাবন। সেরা বোলার হয়েছেন সেবক পাল, তার শিকার ১৩টি উইকেট।

এদিকে, ফাইনাল শেষে পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রকল্যাণ উপদেষ্টা চৌধুরী মোকাম্মেল ওয়াহিদ, প্রক্টর ড. মোহাম্মদ জামাল উদ্দিন, রেজিস্ট্রার তারেক ইসলাম, জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিশ্ববিদ্যালয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাজিন সালেহ।

এছাড়া বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, কর্মকর্তাবৃন্দ, এমইউ স্পোর্টস ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।