মাহা-জেলা প্রেসক্লাব ক্রীড়ার তৃতীয় দিনের ফলাফল

বর্ণিল আয়োজনে শুরু হওয়া মাহা-সিলেট জেলা প্রেসক্লাবের বার্ষিক অভ্যন্তরীণ ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক উৎসবের তৃতীয় দিনে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণভাবে খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিভিন্ন ইভেন্টে খেলা চলে।

জেলা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় প্লে কার্ড টুয়েন্টি নাইন খেলায় নেহার রঞ্জন পুরকায়স্থ ও ইয়াহইয়া মারুফ জুটি বিজয়ী হয়। এ খেলায় প্রতিদ্বন্দ্বী না আসায় আশরাফ আহমদ ও ইমরান আহমদ ওয়াকওভারে দ্বিতীয় পর্বে উঠেন।

প্লে কার্ড কলব্রিজে লিয়াকত শাহ ফরিদী ও দেবাশীষ দেবু বিজয়ী হন। লুডু এককে পৃথক তিনটি খেলায় বিজয়ী হন আল আজাদ, সুব্রত দাস, শাহ দিদার আলম নবেল, নেহার রঞ্জন পুরকায়স্থ। এছাড়া এখেলায় প্রতিদ্বন্দ্বী না আসায় এনামুল কবীর ও মখলিছুর রহমান ওয়াকওভারে দ্বিতীয় পর্বে উঠেন।

সাপলুডু একক খেলায় প্রতিদ্বন্দ্বী না আসায় শংকর দাস, ইউসুফ আলী, নেহার রঞ্জন পুরকায়স্থ ও দীব্য জ্যোতি সী ওয়াকওভারে দ্বিতীয় পর্বে উঠেন। এছাড়া দাবা এককে ইমরান আহমদ ও ইয়াকুব আলীর প্রতিদ্বন্দ্বী না আসায় তারা দু’জন ওয়াকওভারে দ্বিতীয় পর্বে উঠেন।