মাস্কের সঙ্গে পরকীয়া প্রেম, স্ত্রীকে ডিভোর্স দিলেন গুগলের সহ-প্রতিষ্ঠাতা

বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুবের ও প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্কের সঙ্গে পরকীয়া থাকার সন্দেহে স্ত্রী নিকোল শানাহানকে ডিভোর্স দিয়েছেন সার্চ ইঞ্জিন গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন। পেজ সিক্সের বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আদালতের নথি অনুসারে গত ২৬ মে তাদের বিচ্ছেদ হয়েছে। দাম্পত্য জীবনে তাদের চার বছরের এক কন্যাসন্তান রয়েছে। পরকীয়ার অভিযোগে তাদের মধ্যকার দূরত্ব সৃষ্টি হয়।

সের্গেইয়ের স্ত্রী নিকোল পেশায় আইনজীবী এবং ব্যবসার সঙ্গেও যুক্ত। বছর তিনেক আগে তিনি মাস্কের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ান বলে সামনে আসে। তার পর ২০২১ সাল থেকে সের্গেই এবং নিকোল আলাদা থাকতে শুরু করেন। ২০২২ সালে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন সের্গেই। আবেদনে জানান, স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছে না বলেই এমন সিদ্ধান্ত।

এদিকে আদালতের নথির ভিত্তিতে বিজনেস ইনসাইডার জানায়, গত ২৩ মে তালাকনামায় চূড়ান্ত স্বাক্ষর করেন বিচারক। এর আগে গত বছরের জানুয়ারি মাসে নিকোলের বিরুদ্ধে তালাক চেয়ে আবেদন করেন সের্গেই ব্রিন। এতে তিন বছরের বৈবাহিক জীবনে নিকোলের অসামঞ্জস্যপূর্ণ আচরণকে দায়ী করেন তিনি।

২০১৫ সালে ইয়োগা শেখার ক্লাসে এই দুইজনের মধ্যে প্রথম পরিচয় হয় বলে জানিয়েছে ওয়াল স্ট্রিট জার্নাল। এরপর ২০১৮ সালের ১১ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা দুজন। তবে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন নিকোল। বিয়ের মাত্র দুই সপ্তাহের মধ্যেই এক কন্যা সন্তানের জন্ম দেন নিকোল।

এ বছর ২৬ মে তাদের বিবাহবিচ্ছেদে সিলমোহর পড়ে। এতদিন বিষয়টি গোপনই ছিল। সের্গেই ও নিকোলের চার বছরের এক কন্যা রয়েছে। দুজনেই মেয়েকে বড় করে তোলায় সমানভাবে দায়-দায়িত্ব পালন করবেন। সপ্তাহ এবং মাসের নিরিখে ভাগ করে সময় কাটাবেন মেয়ের সঙ্গে।

সিলেট ভয়েস/এএইচএম