মালনীছড়ায় মনির হত্যা: ৪ আসামী গ্রেফতার

মালনীছড়ায় মনিরুল ইসলাম হত্যায় ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযান চালিয়ে এই ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের (উওর) ডিসি আজবাহার আলী শেখ ও অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার গৌতম দেবের নেতৃত্বে এ অভিযান পরিচাালত হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন । বিভিন্ন তথ্য প্রযক্তির সহায়তায় আসামীদেরকে গ্রেফতার করা সম্ভব হয় বলেও জানান তিনি।।

উল্লেখ্য, ৪ জুন (শনিবার) সিলেট নগরীতে দুর্বৃত্তদের হাতে মনিরুল ইসলাম নামের এক ব্যক্তি খুন হয়। তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে তখন কিছুই জানাতে পারেনি পুলিশ।

শনিবার ( সাড়ে ৯টার দিকে সিলেট-বিমানবন্দর সড়কের মালনীছড়া চা বাগানের বাংলোর রাস্তা সংলগ্ন প্রধান সড়কের পাশে এ ঘটনা ঘটে। নিহত মনিরুল ইসলাম নগরীর খাসদবির ওয়ার্কশপের মালিক এবং এয়ারপোর্ট থানার নয়াবাজার এলাকার নুরুল মিয়ার ছেলে বলে জানা গেছে।
ওইদিন পুলিশ জানায়, রাত ৯ টার দিকে বিমানবন্দর সড়কে একজনকে মারপিট করা হচ্ছে এমন খবরে চা শ্রমিকরা ঘটনাস্থলে আসে। শ্রমিকদের দেখে একটি সিএনজি অটোরিক্সা পালিয়ে যায়। পরে রাস্তার পাশেই চা বাগানে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় তারা। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ময়না তদন্ত শেষে মনিরুল ইসলামের মরদেহ ৫ জুন (রবিবার) বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হলে বিকেলেই পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।