মালদ্বীপের ঈগলস’র বিপক্ষে সিলেট স্টেডিয়ামে নামছে ঢাকা আবাহনী

এফসি কাপ ফুটবলের প্লে অফ ম্যাচ খেলতে ঢাকা আবাহনী এখন সিলেটে। আজ বুধবার (১৬ আগস্ট) বেলা ৪টায় সিলেট জেলা স্টেডিয়ামে মালদ্বীপের ক্লাব ঈগলসের বিপক্ষে খেলবে তারা।

প্লে অফের এই ম্যাচ সামনে রেখে সিলেটে অনুশীলনও করেছে ঢাকা আবাহনী। মাঠে সেরাটা খেলে জয় পাওয়াই লক্ষ্য দলটির। নিজেদের মাঠে খেলার বাড়তি সুবিধা কাজে লাগাতে চায় ঢাকা আবাহনী। অন্যদিকে ইতিমধ্যে সিলেট পৌঁছে অনুশীলন করে প্রস্তুতি সেরে রেখেছেন প্রতিপক্ষ মালদ্বীপের ক্লাব ঈগলস।

আবাহনীর অধিনায়ক নাবিব নেওয়াজ জীবন বলেছেন, ব্যবধান যাই হোক এই ম্যাচ আমাদের জিততেই হবে।

গত মৌসুম শিরোপাহীন কেটেছে ঢাকা আবাহনীর। স্বাধীনতা কাপে থামতে হয়েছে সেমিফাইনালে। ফেডারেশন কাপ ও প্রিমিয়ার লিগে হয়েছে তারা রানার্স-আপ। তাই এই ম্যাচে জয় পেতে উন্মুখ দলটি।

এএফসি কাপের প্লে অফের ম্যাচটি ছিল ১৫ আগস্ট। এ দিন জাতীয় শোক দিবস ও আবাহনীর প্রতিষ্ঠাতা শেখ কামালের প্রয়াণ দিবস। একই দিন ভারতের স্বাধীনতা দিবস। তাই আবাহনীর সঙ্গে ভারতীয় ক্লাব মোহনবাগান ম্যাচ পেছানোর অনুরোধ জানিয়েছিল। এ কারণে দুই ক্লাবের ম্যাচ একদিন পিছিয়ে দেওয়া হয়েছে।

প্লে অফের এই পর্বে জিততে পারলে আরেকটি ম্যাচ খেলার সুযোগ পাবে ঢাকা আবাহনী। ২২শে আগস্ট হবে সেই খেলাটি, যেখানে প্রতিপক্ষ থাকবে ভারতের মোহনবাগান ক্লাব।

সিলেট ভয়েস/এএইচএম