মামলা হয়নি, কাউন্সিলর আজাদের বাসায় নিরাপত্তা জোরদার

সিলেট সিটি করপোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসায় হামলার ঘটনায় এখনও মামলা হয়নি৷ তবে সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানা পুলিশের পক্ষ থেকে তাঁর বাসভবন ও টিলাগড় এলাকায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

এ ঘটনায় তিনি সিলেট ভয়েসকে জানান, ‘ এখন পর্যন্ত কোনো মামলা হয়নি তবে আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতোমধ্যে তাঁর বাসভবন ও টিলাগড় এলাকায় সার্বিক নিরাপত্তা নিশ্চিতে উর্ধ্বতন কর্মকর্তাসহ পুলিশ মোতায়েন করা হয়েছে’।

মামলা করা হয়েছে কিনা জানতে চাইলে কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সিলেট ভয়েসকে বলেন, ‘এখনো মামলা করা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে’।

এদিকে, সিসিকের টানা পাঁচ বারের নির্বাচিত কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসায় হামলার প্রতিবাদে আগামীকাল (২৯ জুন) সকল জনপ্রতিনিধিদের নিয়ে একটি জরুরি সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে বলে জানান ৫ নং ওয়ার্ড কাউন্সিলর রেজওয়ান আহমদ। এছাড়াও হামলার ঘটনার পর যুক্তরাজ্য থেকে মো. আনোয়ারুজ্জামান চৌধুরী সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাত দেড়টায় নগরীর ভাটাটিকর এলাকার তাঁর নিজস্ব বাসভবনে একদল যুবক অতর্কিত হামলা করে। এতে চারজন আহত হয়েছেন বলে জানা গেছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় জড়িত কাউকে আটক করা হয়নি।