মানুষের ম্যান্ডেট নিয়েই বিএনপি ক্ষমতায় আসবে: বিশ্বনাথে লুনা

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, বিএনপির মূলনীতি হচ্ছে দেশ বাঁচাও, মানুষ বাঁচাও। যেকোনো দুর্যোগে-দুর্ভোগে বিএনপিই মানুষের পাশে দাঁড়ায়। মানুষ বিএনপির সাথে আছে, আমরাও জনগণের পাশে আছি। সাম্প্রতিক বন্যায়ও তার ব্যতিক্রম হয়নি। সুতরাং মানুষের ম্যান্ডেট নিয়েই বিএনপি ক্ষমতায় আসবে। এই অবৈধ সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না।

বর্তমান বিনাভোটের সরকার সিলেটের মত এত বড় অঞ্চলের কোটি কোটি বানভাসিদের জন্যে বরাদ্দ করেছে মাত্র ৬০ লাখ টাকা। যা হয়তো জনপ্রতি মাত্র ৬টাকা করে বরাদ্দ। কিন্তু যখন গোটা সিলেটবাসী বন্যায় হাহাকার করছে ঠিক তখন সরকার পদ্মাসেতু উৎসব করছে। বন্যার শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়। সেই ছবিটি ছিল নিখোঁজ এম. ইলিয়াস আলী। তিনি ২০০৪ সালে সিলেটের আনাচে-কানাচে বন্যার্তদের পাশে থেকে সেবা দিয়েছিলেন বলে এই বন্যায় ইলিয়াস আলীর অনুপস্থিতি অনুভব করছে।

গতকাল বিকেলে পৌরসভার সিএনজি স্ট্যান্ডের সামনে তারেক রহমান সাইবার দল কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সিলেটের বিশ্বনাথ পৌরসভার ৯টি ওয়ার্ডে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর বিএনপির সভাপতি হাজী আব্দুল হাইর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বশির আহমদ, সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান খালেদ ও গোবিন্দ মালাকারের যৌথ উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

বক্তব্যে তিনি বলেন, এই বিনা ভোটের প্রধানমন্ত্রী বলেছেন তার জনগনের দরকার নেই, তার ক্ষমতা দরকার। এই প্রধানমন্ত্রী জনগণের প্রধানমন্ত্রী নন। সুতরাং ২শ’টি পদ্মা সেতু করে কোনো লাভ হবে না শেখ হাসিনা। কারণ আপনি দিনের ভোট রাতে নিয়ে এদেশের মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছেন। তারেক রহমান সাইবার দলের সাধারণ সম্পাদক ফৌজিয়া খিলজী সোহেলী, সাংগঠনিক সম্পাদক ই কে এম সেলিম প্রমুখ।