দুর্যোগে শেখ হাসিনা মানুষের পাশে থাকেন : সুনামগঞ্জে হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সিলেট-সুনামগঞ্জে বন্যার পানিতে যখন মানুষ পানিবন্দি হয়ে যায়, দেখা দেয় চরম দুর্ভোগ, ঠিক তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাথে সাথে পানিবন্দি মানুষদের দেখতে চলে আসেন। কারণ তিনি বাংলাদেশের মানুষকে খুব ভালোবাসেন। বাংলাদেশের মানুষের যে কোনো দুর্যোগে শেখ হাসিনা পাশে থাকেন।

সোমবার (২৭ জুন) দুপুরে সুনামগঞ্জের ছাতক পৌরসভার বাগবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

হানিফ বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের অনেক দুর্যোগ দেখেছেন, কিন্তু তিনি সাধারণ মানুষের কাছে যাননি। ক্ষমতায় থাকতেও যাননি, ক্ষমতা ছাড়াও যাননি। কিন্তু শেখ হাসিনা গিয়েছেন। এজন্য শেখ হাসিনাকে বলা হয় বাংলার জননী।

মাহবুবুল আলম হানিফ আরও বলেন, শেখ হাসিনা আশ্বস্ত করেছেন এই সিলেট-সুনামগঞ্জে বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের সবাইকে সহযোগিতা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, আওয়ামী লীগ কেন্দ্রীয় ত্রাণ ও সমাজসেবা সম্পাদক সুজিত রায় নন্দী, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন প্রমুখ।