মাধবপুরে ‘মাদক সম্রাট’ হাসানের বিরুদ্ধে গণস্বাক্ষর

হবিগঞ্জের মাধবপুর উপজেলার মাদক সম্রাট হাসানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ করেছে এলাকাবাসী। স্থানীয় লোকজন গণস্বাক্ষর দিয়েছে হাসানের বিরুদ্ধে।

জানা গেছে, হাসান নিজেকে আইনশৃঙ্গলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে নিজেই বিভিন্ন অপরাধমূলক কাজ করে যাচ্ছে। তার বিরুদ্ধে এলাকার অনেক নিরীহ লোককে মাদক দিয়ে ফাঁসিয়ে দিয়ে হয়রানি করার অভিযোগ রয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার শ্রীধরপুর গ্রামের মৃত খোয়াজ মিয়ার ছেলে মো. হাসান মিয়া এলাকায় ইয়াবা সম্রাট নামে পরিচিত। তার রিরুদ্ধে বেশ কয়েকটি চুরি, ডাকাতির মামলা রয়েছে। গ্রামের ভিতর সে প্রকাশ্যে মাদক বিক্রি করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে।

আরও পড়ুন : হবিগঞ্জে ৩১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ দুজন আটক

হাসান নিজেকে আইনশৃঙ্গলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে নিজেই মাদক ব্যবসা করে যাচ্ছে। তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলেই মাদক দিয়ে ওই লোককে সে ফাঁসিয়ে দেয়।

২০২০ সালে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির তৎকালীন এসআই ধ্রুবেশ চক্রবর্তী বাদি হয়ে তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করেন (মামলা নং-২৪)। এছাড়া গত ১ ফ্রেরুয়ারি শ্রীধরপুর গ্রামবাসী মিলে গণস্বাক্ষর দিয়ে হাসানের বিরুদ্ধে হবিগঞ্জ পুলিশ সুপারের নিকট একটি লিখিত অভিযোগ করেছেন।

তবে এই বিষয়ে হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মাদক ব্যবসায় জড়িত থাকার কথা অস্বীকার করেন।