মাতাল হয়ে স্ত্রীকে মারধর করে বিপদে কাম্বলি

মাতাল অবস্থায় স্ত্রী এবং ছেলেকে মারধর এবং গালিগালাজ করার অভিযোগ উঠেছে ভারতের সাবেক ক্রিকেটার বিনোদ কাম্বলির বিরুদ্ধে। কাম্বলির স্ত্রী আন্দ্রিয়া বান্দ্রা থানায় ভারতীয় দণ্ডবিধির ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র দিয়ে আঘাত করা) এবং ৫০৪ (অপমান করা) ধারায় কাম্বলির বিরুদ্ধে মামলা করেছে।

এ ঘটনায় বিতর্ক এবং বিপদে রয়েছেন শচীন টেনডুলকারের বাল্যবন্ধু ও সাবেক ক্রিকেটার বিনোদ কাম্বলি।

কাম্বলির স্ত্রী আন্দ্রিয়া পুলিশকে জানিয়েছেন, মাতাল অবস্থায় রান্না করার পাত্রের হাতল দিয়ে তার মাথায় মেরেছেন কাম্বলি। তার ফলে মাথায় গুরুতর আঘাত লেগেছে। প্রায় নিত্যদিনের এই সমস্যার সমাধান চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন আন্দ্রিয়া।

বান্দ্রা থানা পুলিশ জানিয়েছে, শনিবার রাত ১টা থেকে ১টা ৩০ মিনিটের মধ্যে ঘটা এ ঘটনার একমাত্র সাক্ষী তাদের ১২ বছরের ছেলে। কাম্বলিকে শান্ত করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তার ছেলে। রান্নাঘরে গিয়ে ফ্রাইং প্যান এনে স্ত্রীর মাথা লক্ষ্য করে ছুড়ে মারেন কাম্বালি।

পুলিশ আরো জানিয়েছে, ঘটনার পর আন্দ্রিয়া প্রথমে ভাবা হাসপাতালে গিয়ে চিকিৎসা করান। সেখান থেকেই তিনি থানায় যান এবং স্বামীর বিরুদ্ধে এফআইআর করেন।

ঘটনার পর থেকেই নিজের মোবাইল ফোন বন্ধ রেখেছেন কাম্বলি। তাই রাতে তার সঙ্গে চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি। তবে কাম্বলির খোঁজ করছে পুলিশ। পারিবারিক হিংসা এবং বধূ নির্যাতনের মামলায় গ্রেপ্তার করা হতে পারে বিতর্কিত এই সাবেক ক্রিকেটারকে।

কিছুদিন আগেই চাকরির খোঁজ করে আলোচনায় উঠে এসেছিলেন বিনোদ কাম্বলি। এবার নতুন করে আলোচনায় এলেন স্ত্রী নির্যাতনের অভিযোগে।