মহানবী (সা.)-কে কটূক্তি : সিলেটে ব্যবসায়ীদের বিক্ষোভ

ভারতের বিজেপির মুখপাত্র নুপূর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মোহাম্মদ (সা.) ও হযরত আয়েশা সিদ্দিকা (রা.)-কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বৃহস্পতিবার (১৬ জুন) ভোর ৬-১২টা পর্যন্ত ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রেখে সিলেট ব্যবসায়ী সমিতির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সিলেট ব্যবসায়ী সমিতিভুক্ত এলাকা আমজাদ আলী রোড, কালিঘাট, লালদিঘীরপাড়, মহাজনপট্টি, শাহচট রোড, চাল বাজার ও ডাকবাংলা রোডের সকল ব্যবসায়ী সবধরনের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রেখে নিজ নিজ ব্যানার নিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশে যোগদান করেন।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সিলেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. জিয়াউল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. দিলওয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য দেন, সিলেট ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি ফারুক আহমদ, ব্যবসায়ী নেতা সমছু মিয়া, তালুকদার জহির উদ্দিন, রেজা চৌধুরী, আবদুল গফফার মিন্টু, মো. অছিউর রহমান কয়েছ, রহমত মিয়া, মো. শাহেদ আহমদ, মো. বাহার উদ্দিন, লিটন আহমদ, মকবুল হোসেন, খালেদ হোসেন, মো. বাছির মিয়া, আল আমীন, মো. আমীন উদ্দিন, রাসেল আহমদ, মো. হাইফুল আহমদ প্রমুখ।