মহানবী (সা.)-কে কটূক্তির প্রতিবাদে বানিয়াচংয়ে বিক্ষোভ

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.)-কে ভারতের নুপুর শর্মা ও নবীন জান্দাল কর্তৃক কটূক্তির প্রতিবাদে হবিগঞ্জের বানিয়াচংয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ জুন) বাদ আছর গ্যানিংগঞ্জ বাজারে আল্লামা শায়েখ মখলিছুর রহমানের সভাপতিত্বে ও মাওলানা আবুল কাশেমের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন, বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল জলিল ইউসূফী, মাওলানা শায়েখ ইকবাল হোসাইন, মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, মুফতি আহমদ আলী, মাওলানা ফারুক আহমদ আনসারী ও হাফেজ মাওলানা তাওহীদুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা আব্দুল অলি, মাওলানা বাহা উদ্দিন, হাফেজ মাওলানা আলা উদ্দিন, মাওলানা ওলিউর রহমান, ক্বারী মহসিন আহমদ, হাফেজ মাওলানা মিছবাহ উজ্জামান, মাওলানা জমীর আলী সাইফুল্লাহ, হাফেজ এনামুল হক, মাওলানা আব্দুল মান্নানসহ আলেম-উলামা, ধর্মপ্রাণ মুসল্লীসহ সহস্রাধিক মানুষ।

বক্তাগণ বলেন, একের পর এক ইসলাম ধর্ম ও বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে একটি চক্র কটুক্তি করে যাবে আর মুসলমানরা ঘরে বসে থাকবে তা হতে পারে না। বিশ্বের ২০০ কোটি মুসলমান আজ জেগে উঠেছে নুপুর শর্মা এবং নবীন জান্দালের ফাঁসির দাবিতে।
অনতিবিলম্বে জাতীয় সংসদ থেকে বিশ্বনবী সম্পর্কে কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর জোর দাবি জানান নেতৃবৃন্দ।

এদিকে শুক্রবার জুমার নামাজের পরে স্থানীয় বড় বাজারে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন আলেম-উলামাসহ ধর্মপ্রাণ মুসল্লীগণ।