মহানগর বিএনপির লিফলেট বিতরণ

সিলেট বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) সকাল ১১টার সময় নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে বন্দরবাজার, জিন্দাবাজার, ব্রম্মময়ীবাজারসহ প্রধান প্রধান বিপনিবিতানে গণসমাবেশ সফলের জন্য এই প্রচার করা হয়।

লিফলেট বিতরণকালে বিএনপি নেতৃবৃন্দ বলেন, সরকার দেশ পরিচালনায় চরমভাবে ব্যর্থ হয়েছে। ছলচাতুরী করে এই সরকার দীর্ঘ ১৪ বছর ধরে বিভিন্নভাবে ক্ষমতা আঁকড়ে ধরে আছে। এই দীর্ঘ সময়ে সরকার হামলা, মামলা, দমন, পীড়ন, গুম, খুন করে মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছে। দেশের রিজার্ভ আজ শূন্য, দ্রব্যমূল্য নাগালের বাইরে। লোডশেডিংয়ের কারণে দেশ অন্ধকারে, দেশের শিল্প কারখানা বন্ধ হওয়ার উপক্রম। এ সকল বিষয়ে শান্তিপূর্ণ কর্মসূচি পালনকালে গুলি করে বিএনপি দলীয় নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। সরকারের সকল অপকর্মের জবাব দিতে আগামী ২০ নভেম্বর সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠসহ প্রধান প্রধান সড়কে লক্ষ লক্ষ মানুষের উপস্থিতিতে জনসমাবেশ গণসমুদ্রে পরিণত হবে।

সিলেট মহানগর বিএনপির লিফলেট বিতরণ উদ্বোধন করেন বিএনপি চেয়ারপার্সনেড় অন্যতম উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী, সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী, সাবেক সভাপতি নাসিম হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক রেজাউল হাসান কয়েস লোদী, অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, এমদাদ হোসেন চৌধুরী, নজীবুর রহমান নজীব, সদস্য হুমায়ুন আহমদ মাসুক, মুর্শেদ আহমদ মুকুল, মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী, সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসানসহ মহানগরের বিভিন্ন ওয়ার্ডের আহ্বায়ক, নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।