মহানগর আ.লীগের সাথে ওয়ার্ড নেতৃবৃন্দের মতবিনিময়

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আগামী ৬ নভেম্বর প্রতিনিধি সভা সফল করার লক্ষ্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সাথে ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টায় স্থানীয় একটি অফিসে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ওয়ার্ড আওয়ামী লীগের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় নেতৃবৃন্দ বলেন, আগামী ৬ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। প্রতিনিধি সভাকে সফল করার জন্য বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়। ওয়ার্ড নেতৃবৃন্দকে সুশৃঙ্খল ও স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য আহবান জানানো হয়।

নেতৃবৃন্দ বলেন, ২০১৯ সালের ৫ ডিসেম্বর দায়িত্ব পাওয়ার পর থেকেই মহানগর আওয়ামী লীগ সুশৃঙ্খল ও সুসংগঠিতভাবে এগিয়ে যাচ্ছে। অতীতের তুলনায় বর্তমান মহানগর আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ। প্রতিনিধি সভায় এর দৃষ্টান্ত স্থাপন করতে হবে। ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত হওয়ার জন্য মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানানো হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের প্রচার ও দপ্তর সেলের নেতৃবৃন্দ প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিবৃন্দ মুফতি আব্দুল খাবির, গৌসুল আলম, আব্দুর রব হাজারি, ফয়েজ খান পিয়ারা, আব্দুল হামিদ, মুহিবুর রহমান সাবু, হাজী মো. ছিদ্দেক আলী, কামাল আহমদ, জালাল উদ্দিন শাবুল, রোকন আহমদ, ফখরুল হাসান, দেলোওয়ার হোসেন রাজা, ইসমাইল মাহমুদ সুজন, ডা. মো. এ. ওয়াদুদ, ফয়সল আক্তার ছোবহানী, আনসার আহমদ কয়েছ, আব্দুস সালাম সাহেদ, মো. ছয়েফ খাঁন এবং সাধারণ সম্পাদকবৃন্দ সৈয়দ আনোয়ারুস সাদাত, তাজ উদ্দিন লিটন, সোয়েব বাসিত, এম.এ খান শাহীন, জাহিদুল হোসেন মাসুদ, জায়েদ আহমেদ খাঁন সায়েক, নজরুল ইসলাম নজু, এডভোকেট মোস্তফা দিলোয়ার আজহার, মো. বদরুল ইসলাম বদরু, মানিক মিয়া, রুমিন আহমদ, মইনুল ইসলাম মঈন, ফজলে রাব্বি মাসুম, শেখ সোহেল আহমদ কবির, জাবেদ আহমদ, সেলিম আহমদ সেমিম, বদরুল ইসলাম, গোলজার আহমদ জগলু।