মনোনয়ন দাখিল করলেন জাপার মেয়র প্রার্থী বাবুল

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহবায়ক নজরুল ইসলাম বাবুল মনোনয়ন পত্র দাখিল করছেন।

সোমবার (২২ মে) বিকেল তিনটায় সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সিলেট অঞ্চল ও রিটার্নিং অফিসার ফয়সল কাদের এর হাতে তিনি এ মনোনয়ন পত্র দাখিল করেন।

শেষে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, নগরবাসী যদি আগামী ২১ জুনের নির্বাচনে আমাকে মেয়র পদে নির্বাচিত করেন তাহলে নগরীর ৪২টি ওয়ার্ডকে মাস্টার প্লানের মাধ্যমে নান্দনিক নগরীতে রূপান্তরিত করবো । অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নগরবাসী অতিতের মেয়রদের অপরিকল্পিত উন্নয়ন দেখেছেন। সরকার উন্নয়ন খাতে অনেক অর্থ বরাদ্দ করলেও সঠিক পরিকল্পনার কারণে নগরবাসী কোন উন্নয়নের সুবিধা পাচ্ছেন না। আমি নির্বাচিত হলে নগরবাসীর চাহিদা পূরণে কাজ করবো।

এসময় তিনি আরো বলেন, জাতীয় পার্টিতে কোন দ্বিধাবিভক্তি নেই। লাঙ্গলের বিজয় নিশ্চিতের লক্ষ্যে সকলেই ঐক্যবদ্ধ। কোন ধরনের ষড়যন্ত্র না হলে লাঙ্গলের বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ।

মনোনয়নপত্র দাখিলকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ সহ পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিলেট ভয়েস/এএইচএম