মধ্য রাতেও সিলেট জেলা পুলিশের খাদ্য বিতরণ অব্যাহত

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের আশ্রয়কেন্দ্রের চার শতাধিক বন্যাদুর্গত মানুষের মাঝে রান্না করা ভুনাখিচুড়ি বিতরণ করেছেন সিলেট জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন।

মঙ্গলবার (২১ জুন) রাত ১০টায় উত্তর রণিখাই ইউনিয়নের দিগলবাগেরপাড় ও ফেদারগাঁও আশ্রয় কেন্দ্রের চার শতাধিক মানুষের মাঝে তিনি ভুনাখিচুড়ি বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত), সিনিয়র সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) প্রবাস কুমার সিংহ, সহকারী পুলিশ সুপার শেখ মুত্তাজুল ইসলাম, কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী, ওসি (তদন্ত) ফয়েজ আহমদ, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক কবির আহমদ প্রমুখ।

এসময় জেলা পুলিশের পক্ষ থেকে বন্যাদুর্গত মানুষদের নিরাপদ পানি ও মোমবাতি বিতরণ করা হয়।

সিলেট জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন সিলেট ভয়েস কে বলেন, যে কোন দুর্যোগে সাধারণ মানুষদের পুলিশ বাহিনী সর্বোচ্চ সহযোগিতা করে। বন্যাদুর্গত সিলেটের সকল উপজেলায় পুলিশ বাহিনী সর্বোচ্চ সহযোগিতা করেছে এবং করে যাচ্ছে। এছাড়া এই বন্যায় পুলিশ বাহিনীর সদস্যরা বানভাসি মানুষকে উদ্ধার, খাদ্য বিতরণসহ সকল ধরনের সহযোগিতা করেছে।