মদন মোহন কলেজ কমার্স ফ্যাকাল্টি অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন

সিলেটের ঐতিহ্যবাহী ‘মদন মোহন কলেজ কমার্স ফ্যাকাল্টি অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ গঠন করা হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (২৯ এপ্রিল) সকাল ১১টায় কলেজের কমার্স ফ্যাকাল্টির শিক্ষক ও প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রধান ও তারাপুর ক্যাম্পাস ইনচার্জ অধ্যাপক জয়ন্ত কুমার দাশকে আহ্বায়ক এবং ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক অসিত রঞ্জন দাস ও হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মো. মঞ্জুর হোসেনকে যুগ্ম আহ্বায়ক করে ‘মদন মোহন কলেজ কমার্স ফ্যাকাল্টি অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ গঠন করা হয়।

অধ্যাপক জয়ন্ত কুমার দাশের সভাপতিত্বে এবং সহযোগী অধ্যাপক অসিত রঞ্জন দাস ও সহকারী অধ্যাপক মো. মঞ্জুর হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন- আহমদ মাহবুব ফেরদৌস, আবুল হাসনাত, মো. লাহিন উদ্দিন, জ্যোতিষ কুমার দাস, জাকির আহমদ চৌধুরী, শাহ্ দিদার আলম নবেল, মো. এনামুল হক চৌধুরী সোহেল, বিধান তালুকদার, মো. মাহবুবুর রহমান, দীপংকর রায়, লিটন চন্দ্র শর্মা, ভানু লাল দাস, মো. আলে ইমরান, শেখ আবুল হাসনাত (বুলবুল), দিপন বিশ্বাস, পপি চন্দ, স্নেহাশীষ দাশ, তোফায়েল আহমদ শাওন, মো. রাসেল মিয়া ও জোবায়ের আহমদ।

প্রথম সভায় উপস্থিত সকল সদস্যকে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাকালীন সদস্য হিসেবে স্বীকৃতি দিয়ে তাদেরকে কমিটিতে অন্তর্ভূক্ত করা হয়। পরবর্তীতে ব্যবস্থাপনা ও হিসাববিজ্ঞান বিভাগের প্রতিটি ব্যাচ থেকে তিনজন করে প্রাক্তন শিক্ষার্থীকে আহ্বায়ক কমিটিতে অন্তর্ভূক্ত করার সিদ্ধান্ত গৃহিত হয়।

আগামী ১৩ মে শনিবার সকাল ১১টায় মদন মোহন কলেজের তারাপুর ক্যাম্পাসে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পরবর্তী সভা অনুষ্ঠিত হবে। সভায় মদন মোহন কলেজের কমার্স ফ্যাকাল্টির প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন অধ্যাপক জয়ন্ত কুমার দাশ।