ভ্রাতৃত্বপূর্ণ শহর গড়তে কাজ করতে চাই : মাহমুদুল হাসান

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি বলেছেন, ‘হিংসা বিদ্বেষ শত্রুতা দূর করে একটি পরস্পর ভ্রাতৃত্বপূর্ণ নগর করতে চাই। হানাহানি রেষারেষি দূর করে একটি বন্ধুত্বপূর্ণ নগর গড়তে কাজ করব।’

রোববার (৭ মে) নগরীর ১৪ নং ওয়ার্ডের কালীঘাট এলাকায় হযরত শাগচট (র.) জামে মসজিদে যোহরের নামাজ পড়ে মসজিদের খতিব ও মুসল্লীদের সাথে কুশল বিনিময় করে কালিঘাটের ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে তিনি উপরোক্ত কথা বলেন।

তিনি কালীঘাট এলাকার সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের দাবি-দাওয়া আশা-আকাঙ্ক্ষার কথা শুনেন।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, অর্থ সম্পাদক জাকির হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সাধারণ সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ১৪নং ওয়ার্ড সাবেক সভাপতি মো. মহিসিন আহমদ, ১৪ নং ওয়ার্ড সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম, সেক্রেটারি মো. আবুল হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ ওয়ার্ড সভাপতি মো. মোবারক হোসেন, সাধারণ সম্পাদক মো. আল আমিন, ইসলামী যুব আন্দোলন ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিনসহ থানা ওয়ার্ড দায়িত্বশীল নেতৃবৃন্দ।