ভোট দিতে না গেলে হাশরের দিন বিচার হবে : কাদের মির্জা

ভোটের দিন কেন্দ্রে না গেলে হাশরের দিন ওয়াদা ভঙ্গের দায়ে বিচার হবে বলে মন্তব্য করেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাদের মির্জা।

কাদের মির্জা বলেন, যারা ভোটকেন্দ্রে যাবেন না তাদের ভাতার কার্ড বাতিল করা হবে বলে সিরাজপুরের চেয়ারম্যান আমাকে জানিয়েছেন। তিনি বলেছেন আমি যেন কিছু না বলি। তবে আপনারা যেহেতু কথা দিয়েছেন নৌকায় ভোট দেবেন তাই আমি বলব যারা ভোটকেন্দ্রে যাবেন না হাশরের দিন ওয়াদা ভঙ্গের দায়ে তাদের বিচার হবে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের পশ্চিম মোহাম্মদ নগরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত উঠান বৈঠকে এ মন্তব্য করেন তিনি।

কাদের মির্জা বলেন, মওদুদ আহমদ (বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য) জীবিত থাকতে আপনারা তাকে ভোট দিতেন। এখন তিনি নেই। তাই এলাকাবাসী হিসেবে ওবায়দুল কাদেরকে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রতিবেশীর হক আদায় করবেন।

তিনি আরো বলেন, আমি জানি কিছু এলাকায় গ্যাস না থাকায় মা-বোনদের অনেক কষ্ট হচ্ছে। আপনাদের গ্যাসের বিষয়টি নিয়ে ওবায়দুল কাদের সাহেব মাননীয় প্রধানমন্ত্রীর কাছে গেছেন। প্রধানমন্ত্রী বলেছেন, বৈশ্বিক কারণে গ্যাসের সংকট। এ সমস্যা দূর হলে প্রথমেই আমাদের এলাকায় গ্যাস সংযোগ দেবেন।