ভবিষ্যৎ প্রজন্মের জন্য পরিকল্পিত নগরী করবেন আনোয়ারুজ্জামান

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেট সিটি কর্পোরেশনে পরিকল্পিত নগরায়ণ হয়নি, উন্নয়নে মানুষকে সম্পৃক্ত করা হয়নি, এমনকি মানুষকে অগ্রাধিকার দেওয়া হয়নি।

একটা পরিবেশবান্ধব নগর গড়ে তোলা হয়নি উল্লেখ করে ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি পরিকল্পিত নগরী গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

বুধবার (১০ মে) রাতে নগরীর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আমার নগরবাসী ও আওয়ামী লীগের সকল নেতাকর্মী যদি ঐক্যবদ্ধ থাকে, তাহলে নৌকা প্রতীকের বিজয়কে ঠেকিয়ে রাখা যাবে না। তাই আমার অনুরোধ আগামী ২১ জুন নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।’

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল হোসেন মাসুদের পরিচালনায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ফয়জুল আনোয়ার আলাউর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এড. আব্বাস উদ্দিন, সদস্য আব্দাল মিয়া, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল ইসলাম খান কামরান, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, সতেন্দ্র দাস তালুকদার কোকা, সহ সভাপতি : আবদুল হামিদ (নুরানি) আতিকুর রব জুয়েল, আবদুল হক, প্রচার সম্পাদক আব্দুল খালিক নান্নু, ফেরদৌস চৌধুরী রুহেল, আনা মিয়া হাজারি, আব্দুর রহিম খোকন, রুহুল আমিন, সোহেল আহমদ, জুনেদ আহমেদ, সেলিম আহমেদ, মাজারুল ইসলাম সুমন, ছাত্রলীগ নেতা সবুর আহমেদ দিপু, আনোয়ার হোসেন, সাকিব, ফারহান, আলামিনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।