ব্রীট বাংলা এসোসিয়েশনের নগদ অর্থ বিতরণ

ব্রীট বাংলা এসোসিয়েশন সাউথ অন সি, এসেক্স ইউ,কে এর পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের জাফলং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকাল তিনটার সময় প্রায় অর্ধশতাধিক পরিবারের মাঝে দুই হাজার টাকা করে বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ব্রীট বাংলা এসোসিয়েশন এসেক্স, ইউ, কে এর সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সুজন। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- যুক্তরাজ্যের এসেক্স জামে মসজিদের নির্বাহী সাংগঠনিক সম্পাদক চেরাগ আলী লেবু মিয়া, জাফলং সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি ফখরুল ইসলাম, খাদেমুল কুরআন গোয়াইনঘাট উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা জিয়া উদ্দিন, হিলালপুর সমাজ কল্যাণ সংঘের বর্তমান সভাপতি সোলেমান আহমদ, সাবেক সভাপতি সাকের ইসলাম, ধর্ম সম্পাদক আহমদ, মহিবুল ইসলাম মুত্তাকিন।

প্রধান অতিথির বক্তব্যে ব্রীট বাংলা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সুজন বলেন, আমরা সুদূর প্রবাসে বসবাস করলেও আমাদের মন পড়ে থাকে মাতৃভূমিতে। দেশের যে কোন বিপদে আপদে শুনে আমরা ব্যতীত হই। প্রবাস থেকে আমরা আমাদের নিজ নিজ জায়গা থেকে দেশের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছি। ব্রীট বাংলা এসোসিয়েশন সব সময় দেশের মানুষের পাশে রয়েছে। আজ আপনাদের মাঝে নগদ অর্থ উপহার হিসেবে দিয়েছি, ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।