ব্রাজিল শিবিরে ফের দুঃসংবাদ

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দলের সবচেয়ে বড় তারকা নেইমারকে হারায় ব্রাজিল। এরপর দানিলোর চোটের সংবাদ সামনে আসে। এ দুজন যখন সেরে ওঠার চেষ্টা চালিয়ে যাচ্ছেন, তখন আবারও দুঃসংবাদ পেল ব্রাজিল শিবির। ইনজুরিতে পড়েছেন ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রো।

ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বিবৃতিতে জুভেন্টাসের এই লেফটব্যাকের চোটের বিষয়টি নিশ্চিত করেছেন। লাসমার বলেন, ‘অস্বস্তি বোধ করায় অ্যালেক্স সান্দ্রোকে (সুইজারল্যান্ডের বিপক্ষে) ৮৬ মিনিটে মাঠ থেকে তুলে নেওয়া হয়। মঙ্গলবার তাকে পরীক্ষা-নিরীক্ষার পর কোমরের বাঁ পাশে মাংসপেশিতে চোট ধরা পড়ে। ক্যামেরুনের বিপক্ষে ম্যাচটা তিনি খেলতে পারবেন না।’

রদ্রিগো লাসমার আরও জানান, দানিলো ও নেইমারের অ্যাঙ্কেল ইনজুরি থেকে সেরে ওঠার প্রক্রিয়া চলছে। তাদের দুইজনের ইনজুরি দুই ধরনের। এর মধ্যে, জ্বর এসেছিল নেইমারের। সেটা এখন নিয়ন্ত্রণে আছে। অ্যাঙ্কেল ইনজুরি থেকে সেরে ওঠার সাথে এই জ্বরের কোনো সংযোগ নেই। দলের টেকনিক্যাল কমিটিকে আমরা জানিয়েছি, ক্যামেরুন ম্যাচে এই তিনজনকে পাওয়া যাবে না।

ব্রাজিলের কোচ তিতে জানান, সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত নেইমারকে মাঠে নামিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে চান না তিনি। সুইজারল্যান্ডের সাথে জয়ের পরে এক টুইট বার্তায় নেইমার লেখেন, দ্রুত জার্সি গায়ে তিনি ফিরতে চান প্রিয় দেশ ও দলের জন্য।