ব্যবসায়ীদের কল্যাণ ও উন্নয়নে গুরুত্ব দেবো : আনোয়ারুজ্জামান

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেট নগরীকে ব্যবসাবান্ধব নগরী ও স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে কাজ করবো। ব্যবসায়ীদের কল্যাণ ও উন্নয়নসহ সর্বদিক গুরুত্ব দিয়ে কাজ করে যাবো।

তিনি বলেন, সিলেটের সুপরিচিত ঐতিহ্যবাহী হাসান মার্কেট। এ মার্কেটের ব্যবসায়ীদের সাথে আমার পূর্ব পুরুষদের সুসম্পর্ক ছিলো। সে সম্পর্ককে অটুট রেখে আমি ব্যবসায়ীদের পাশে থাকবো।’

রোববার (২১ মে) রাতে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে সমিতির কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘নগর পিতা নয়, নগরীর সেবক হিসেবে সকল নাগরিকদের সমান অধিকার দিয়ে সিটি কর্পোরেশন পরিচালনা করবো। কথায় বড় নয়, আমি কাজ দিয়ে প্রমাণ করবো আমি কাজের মানুষ।’

মতবিনিময়কালে আনোয়ারুজ্জামান আগামী ২১ জুন নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।

হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির প্রধান উপদেষ্টা মো. রফিকুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিমের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমিতির উপদেষ্টা, রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রজত কান্তি গুপ্ত, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক পরিচালক আব্দুর রহমান, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাভেল, জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আতিকুর রহমান।

বক্তব্য রাখেন, হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সহ সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল।

উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ময়না মিয়া, আব্দুল মালিক মিলাদ, সমিতির সহ সাধারণ আজিজুল মকসুদ তালহা, দপ্তর সম্পাদক মঞ্জুর আহমদ, সদস্য মো. শরীফ হোসেন, নুরুল ইসলাম, দুলাল মৃধা, রিন্টু চক্রবর্তী, বরকত মিয়া প্রমুখ। এছাড়াও মার্কেটের ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাসান মার্কেট মসজিদের ইমাম হাফিজ এনামুল হক। শেষে দেশ ও জাতির মঙ্গল কামান করে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ব্যবসায়ী শাহ ফারুক আহমদ।