বৃহত্তর কদমতলীতে লিপন বকস্’কে একক প্রার্থী ঘোষণা

সিলেট সিটি কর্পোরেশনের আগামী ২১শে জুনের নির্বাচনে ২৬ নং ওয়ার্ডের বৃহত্তর কদমতলীতে বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র রোটারিয়ান তৌফিক বকস্ লিপন’কে একক প্রার্থী ঘোষণা করা হয়েছে।

শুক্রবার রাতে কদমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে কদমতলী পঞ্চায়েত কমিটি আয়োজিত মতবিনিময় সভায় সম্মিলিতভাবে এলাকার মুরব্বীয়ান, তরুণ ও যুবসমাজের উপস্থিতিতে এ সিদ্ধান্ত নেয়া হয়।

কদমতলীর বিশিষ্ট মুরব্বী সাবেক ইউপি সদস্য আব্দুল করিমের সভাপতিত্বে ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সহ-সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রফিকুল হকের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হযরত দরিয়া শাহ মাজার পরিচালনা কমিটির সভাপতি ও মোতাওয়াল্লী সমরাজ মিয়া।

সভায় উপস্থিত ছিলেন, কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদের সাবেক মোতাওয়াল্লী সোলেমান বকস্, বিশিষ্ট ব্যবসায়ী এম এ মন্নান, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা ইছাক মিয়া, অবসরপ্রাপ্ত কাস্টমস্ কর্মকর্তা লুলু মিয়া, বিশিষ্ট মুরব্বী জমির আলী, মানিক মিয়া, মকবুল হোসেন, হেলাল বকস্, এনায়েত উল্লাহ সজিবসহ এলাকার বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তব্য রাখেন, প্রভাষক আফজাল হোসেন, ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুর রহমান, মুহিবুর রহমান মুহিব, হাজী আফছর উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বৃহত্তর কদমতলীতে রয়েছে ঐক্য, একের প্রতি আরেকজনের সম্মান, শ্রদ্ধা ও ভালোবাসা। রোটারিয়ান তৌফিক বকস্ লিপন দুইবার কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর বিগত ১০ বছরে ওয়ার্ডের উন্নয়ন ও অগ্রগতিতে অনন্য অবদান রেখেছেন। তার এই কর্মতৎপরতা ও সাফল্যের কারণে ওয়ার্ডবাসী তাকে পূনরায় ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায়।

এসময় কদমতলীতে জন্মগ্রহনকারী তৌফিক বকস্ লিপন একজন যোগ্য ও পরিশ্রমী হিসেবে তাকে কাউন্সিলর প্রার্থী হিসেবে বৃহত্তর কদমতলী এলাকাবাসী একক প্রার্থী ঘোষণা করেন।