বিয়ানীবাজারে বেপরোয়া মোটরসাকেল চাপায় ব্যবসায়ী নিহত

বিয়ানীবাজার উপজেলায় দ্রুতগতির বেপরোয়া মোটরসাইকেল চাপায় এক ব্যবসায়ী নিহত নিহত হয়েছেন। দুর্ঘটনাটি শনিবার দিবাগত রাত ৮টার দিকে বিয়ানীবাজার-বহরগ্রাম সড়কের মাথিউরা ইউনিয়নের পশ্চিমপার এলাকায় ঘটেছে।

নিহত ব্যবসায়ী এনাম উদ্দিন উপজেলার মাথিউরা ইউনিয়নের ঈদগাহ বাজারের পশ্চিম পাশে রাইসমিলের মালিক ও মসলার ব্যবসায় করতেন।

নিহতের স্বজনরা জানান, শনিবার রাত ৮টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে বিয়ানীবাজার-বহরগ্রাম রাস্তায় যান। এ সময় বিয়ানীবাজারের দিক থেকে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে ফেলে যায়। এসময় তিনি মারাত্মক আহত হন এবং আঘাত পাওয়া জায়গা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছিল। পরে স্বজনরা তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, ব্যবসায়ী এনাম উদ্দিনের নিহতের খবরে স্থানীয় এলাকাজুড়ে শোকের মাতম বইছে। সহজ সরল ব্যবসায়ী এনাম উদ্দিনের এমন অকাল মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না।

উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেন বলেন, ‘এনাম ভাই মারা গেছেন শুনে প্রথমে বিশ্বাস করতে পারেনি। ঈদগাহ বাজারে কিংবা ইউনিয়ন অফিসের সামন দিয়ে যাওয়ার সময় ডাক দিতেন, বসতে বলতেন। এক সাথে চা খেয়ে কত গল্প করতাম। এখন ওই দিকে গেলে আর কেউ নাম ধরে ডাকবে না।’

রোববার দুপুর সোয়া ২টায় মাথিউরা পশ্চিমপার শাহজালাল জামে মসজিদ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে নিহত এবাম উদ্দিনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার জানাজায় শোকার্ত মানুষের ঢল নামে।