বিয়ানীবাজারে দ্বিগুণ ব্যবধানে জয়ী খসরুল হক

পরিবর্তনের গুঞ্জনই সত্যি হলো। চমক দেখিয়ে প্রায় দ্বিগুণ ব্যবধানে সিলেট জেলা পরিষদের ৮নং ওয়ার্ড বিয়ানীবাজার থেকে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন বিয়ানীবাজার পৌরসভার আওয়ামী লীগের সহ-সভাপতি ও যুক্তরাষ্ট্র প্রবাসী খসরুল হক (উটপাখি)।

সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে ভোট গণনা শুরু হয়৷ পরে দুপুর ২টা ২০ মিনিটের সময় উপজেলা শিক্ষা কর্মকর্তা ও প্রিজাইডিং কর্মকর্তা রোমান মিয়া আনু্ষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন।

ফলাফল ঘোষণা শেষে খসরুল হকে সমর্থকরা পিএইচজি সরকারি স্কুল মাঠে আনন্দ উল্লাস ও মিছিল করেছেন। প্রাথমিক প্রতিক্রিয়ায় অশ্রুভেজা চোখে খসরুল হক বলেন, বিয়ানীবাজারের অবকাঠামো উন্নয়নে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। আমাকে বিজয়ী করতে যারা পরিশ্রম করেছেন, অর্থ দিয়ে সহায়তা করেছেন, ভোট দিয়ে নির্বাচিত করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। একই সাথে আমার প্রতিদ্বন্দ্বি সবার প্রতি অভিনন্দন জানাচ্ছি যাতে সবাই এক সাথে বিয়ানীবাজারের উন্নয়নে কাজ করতে পারি।

মোহাম্মদ খসরুল হক উটপাখি প্রতীকে সর্বোচ্চ ৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোহাম্মদ সিহাব উদ্দিন অটোরিক্সা ২৪ ভোট, আরবাব হোসেন খান (তালা) ও মুক্তিযোদ্ধা আব্দুল কাদির (ক্রিকেট ব্যাট) ২৩টি, নজরুল হোসেন ১১টি ভোট করে পেয়েছেন। ময়েজ আহমদ ১০টি, আলীম উদ্দিন সুমন ২টি, আলী হোসেন ১টি এবং মাহমুদ আলী ৩টি ভোট পেয়েছেন।