বিশ্বনাথে বন্যার্ত সাংবাদিকদের পাশে শফিক চৌধুরী

সিলেটের বিশ্বনাথ উপজেলায় কর্মরত বন্যায় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের নগদ অর্থ সহায়তা দিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে উপজেলায় কর্মরত সাংবাদিকদের নগদ অর্থ প্রদান করেন তিনি। এছাড়া বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলার সাংবাদিকদের খোঁজ-খবর নেন শফিকুর রহমান চৌধুরী।

এ সময় তিনি বলেন, সকল দুর্যোগকালে সাংবাদিকরা সবার আগে মানবতার কল্যাণে এগিয়ে আসেন। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে তাদের কলমের মাধ্যমে দুর্যোগপূর্ণ মানুষের ইতিকথা তুলে ধরেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা শুনেই সিলেটে এসে পরিদর্শন করে গেছেন। শেখ হাসিনা বলেছেন, সিলেটের সকল বন্যার্ত মানুষের পাশে তিনি আছেন। আওয়ামী লীগের পক্ষ থেকে পর্যাপ্ত পরিমাণ ত্রাণসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে। খাবারের অভাবে কেউ কষ্ট পাবে না।

এ সময় তিনি উপজেলার সকল সচেতন মহলের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, দুর্যোগকালীন সময়ে কোনো ব্যবসায়ী যাতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম না বাড়ান। নিত্যপণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখার জন্য সকলে দৃষ্টি রাখার আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান, আসাদুজ্জামান আসাদ, ইরন মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, প্রয়াত পংকি খানের ছোট ভাই ফিরোজ খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম-আহবায়ক মহব্বত আলী জাহান, জেলা শ্রমিক লীগ নেতা শংকর দাশ শংকু, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, পৌর আওয়ামী লীগের ২ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বুলবুল, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, যুগ্ম-আহবায়ক জয়নাল মিয়া, দশঘর আওয়ামী লীগের সহ-সভাপতি তজম্মূল আলী, পৌর আওয়ামী লীগের সদস্য রাজু খান, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ তালুকদার প্রমুখ।