বিশ্বনাথে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে বিশাল প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় এ সময় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু শংকর, জেলা শ্রমীক লীগ নেতা শংকর দাশ শংকু, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন যুবলীগ নেতা মুহিবুর রহমান।

বক্তারা বলেন, বিএনপি-জামায়াত জোট সারা দেশে হত্যা, সন্ত্রাস ও চরম নৈরাজ্যে মেতেছে বলে যুবদল ও মহিলা দল প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে। তাদের এহেন কটূক্তি ও ষড়যন্ত্রের সমুচিত জবাব রাজপথে দেবে আওয়ামী লীগ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আবুল কালাম জুয়েল, দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বাবু রুনু কান্ত দে, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মহব্বত আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ডা. বিভাংশু ঘুন বিভু, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।