বিশ্বনাথকে মডেল ইউনিয়নে রুপান্তর করতে চান দয়াল উদ্দিন

আগামী ১৭ জুলাই অনুষ্ঠিতব্য ইউনিয়ন নির্বাচনে বিজয়ী হলে সিলেটের ‘বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ’কে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করবেন বলে জানিয়েছেন আনারস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দয়াল উদ্দিন তালুকদার।

মঙ্গলবার (১১ জুলাই) বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, এই নির্বাচনে বিজয়ী হলে অবহেলিত মানুষের সেবা করা, চলাচলের রাস্তা সংস্কার করা, বয়স্ক, বিধবা ভাতা, খেলাধুলা ও শিক্ষা’সহ মানুষের সার্বিক কল্যাণে কাজ করবেন।

দয়াল উদ্দিন আরও বলেন, বিগত ৭ বছর ধরে ইউনিয়নে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে আমি গিয়েছি। কার কি প্রয়োজন তা আমি জানি। আমি চাই অবহেলিত এই ইউনিয়নের রাস্তাঘাট সংস্কার, খালভার্ট নির্মাণ, নতুন রাস্তা নির্মাণসহ ইউনিয়নের জনগনের আমানত সুষম বন্ঠন ও সরকারী সকল সেবা সহজীকরণ করে মানুষের দোরগোড়ায় পৌছে দিতে।

এছাড়া সরকারী বরাদ্ধের পাশাপাশি প্রবাসী ও আমার নিজস্ব অর্থায়নে ইউনিয়নের উন্নয়নের জন্য কাজ করার কথা জানিয়ে তিনি বলেন, যুব সমাজের জন্য ক্রীড়াঙ্গণকে এগিয়ে নিতে ও তাদেরকে উদ্যোক্তা হিসেবে তৈরি করে কর্মসংস্থান সৃষ্টি করা হবে আমার মূল লক্ষ্য। সব মিলিয়ে যুবসমাজকে নিয়ে বিশ্বনাথ সদর ইউনিয়নকে বদলে দিতে চাই।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, আমি কোন দলের সাথে জড়িত নয়, আমি একজন ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি মানুষের সেবায় ও কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়েই ইউনিয়নের সাধারণ জনগণ ও মুরব্বিদের সমর্থন ও পরামর্শ নিয়ে নির্বাচনে অংশ নিয়েছি। সবার উৎসাহ উদ্দিপনায় আগামী ১৭ জুলাই আনারস প্রতীকের বিজয় শতভাগ হবে বলে আশা করছি।

এসময় প্রার্থীর আত্মীয় ও সিলেট প্রতিদিনের স্টাফ রিপোর্টার মোহাম্মদ নুরুল ইসলাম, প্রার্থীর বড়ভাই যুক্তরাজ্য প্রবাসী আব্দুল কুদ্দুছ তালুকদার, মইন উদ্দিন তালুকদার ও ছোটভাই রিয়াজ উদ্দিন তালুকদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।