বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফুটবলারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা দলের জন্য স্মরণীয় আসর। এই আসরেই টানা ৩৬ বছরের শিরোপা খরা কাটিয়ে বিশ্বকাপের স্বাদ পেয়েছে আর্জেন্টিনা। দলের অন্যতম সদস্য গঞ্জালো মন্টিয়েলের জন্য এই আসর আরও বেশি স্মরণীয়। কারণ ফ্রান্সের বিপক্ষে ফাইনালের পেনাল্টি শ্যুটআউটে তার শটেই নিশ্চিত হয় আর্জেন্টিনার শিরোপা।

বিশ্বকাপের আনন্দ এখনো শেষ হয়নি আর্জেন্টিনার। তবে আনন্দের রেশ কাটতে না কাটতেই মন্টিয়েলের জন্য দুঃসংবাদ হাজির হয়েছে। এবার ধর্ষণের অভিযোগ আনা হয়েছে এই খেলোয়াড়ের বিরুদ্ধে।

গঞ্জালো মন্টিয়েলের একজন সাবেক বান্ধবী ধর্ষণের অভিযোগ করেছেন এই খেলোয়াড়ের নামে। এটি এমন একটি মামলা হতে যাচ্ছে যা আর্জেন্টিনার মিডিয়ার জন্য খুবই বিব্রতকর বলে মনে হচ্ছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) ভুক্তভোগীর আইনজীবী নিশ্চিত করে বলেছেন যে, সেভিয়া এফসির ডিফেন্ডারের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার সময়কাল ২০১৯ সালের জানুয়ারি মাস।

সংবাদে প্রকাশ, ভুক্তভোগী নারীর সঙ্গে খেলোয়াড়ের স্বল্প সময়ের সম্পর্ক ছিল। পরিবারের সঙ্গে দেখা করার উদ্দেশ্যে মন্টিয়েলের বাড়িতে গেলে এই দুর্ঘটনার শিকার হন তিনি। ভুক্তভোগী নারী অ্যালকোহল পান করেন না। তবে সেখানে তাকে পান করতে হয় এবং তিনি আর কিছুই মনে করতে পারেন না। অজ্ঞান হওয়ার পরে তিনি নিজেকে মন্টিয়েলের ভিলার দরজার বাইরে আবিষ্কার করেন। তিনি সঠিক জানেন না, কতজন লোকের দ্বারা নিগৃহীত হয়েছেন। কীভাবে নিজের বাড়ি ফিরেছেন সেটাও জানেন না বলে জানান পেশায় এই মডেলের আইনজীবী।

ভুক্তভোগীর মারফত আরও জানানো হয়, মন্টিয়েল এবং তার পরিবারের সদস্যরা যখন বুঝতে পেরেছিলেন যে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হবে, তখন মডেলকে হুমকিও দিয়েছেন।