বিদ্যুতের ভেলকিবাজিতে দেশবাসী অতিষ্ঠ : কাইয়ুম চৌধুরী

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্যুইক রেন্টালের নামে বিদ্যুৎ বিভাগের ৫০ হাজার কোটি টাকা লুটপাট করেছে। কিন্তু দেশের মানুষ আজ বিদ্যুৎ পাচ্ছে না। অথচ সরকারের দায়িত্বশীল একজন মন্ত্রী বলেছেন দেশে বিদ্যুতের ঘাটতি নেই।

তিনি বলেন, সরকার লাগামহীন লুটপাট করে দেশকে ধ্বংসের দারপ্রান্তে নিয়ে গেছে। তাই জনগণের সম্পদ লুটপাটকারী এই সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করতে হবে।

শনিবার (২৩ জুলাই) রাতে আাগামী সোমবার দক্ষিণ সুরমায় জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ড্যাবের যৌথ উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি কর্তৃক আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কোহিনুর আহমদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, জনগণের এই দুঃসময়ে আওয়ামী লীগ জনগণের পাশে নেই। বিএনপিই এখন মানুষের ভরসাস্থল। তাই জনগণের প্রতি দায়বদ্ধতা থেকে জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর যৌথ উদ্যোগে বন্যা দুর্গত মানুষদের জন্য এখানে ফ্রি মেডিকেল ক্যাম্প হচ্ছে। বিএনপি অতিতেও যেকোন দুর্যোগে জনগণের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নুরে আলম সিদ্দিকী খালেদ, জেলা কৃষক দলের সদস্য সচিব তাজরুল ইসলাম তাজুল, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ মকসুদ, জেলা বিএনপি নেতা আহাদ চৌধুরী শামীম, মনিরুল ইসলাম তোরন, মাহবুব আলম, সুহেল ইবনে রাজা প্রমুখ।