বিজয় দিবস কাবাডিতে মৌলভীবাজার পৌরসভা চ্যাম্পিয়ন

মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজিত মহান বিজয় দিবস কাবাডি (বালক-বালিকা) প্রতিযোগিতায় মৌলভীবাজার পৌরসভা ও সদর মডেল থানা দল চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার শেখ রাসেল ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতায় বালক বিভাগে চ্যাম্পিয়ন হয় মৌলভীবাজার পৌরসভা দল ও বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার সদর মডেল থানা।

জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় এই কাবাডি প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলার সাতটি উপজেলা এবং মৌলভীবাজার পৌরসভা থেকে মোট আটটি বালক-বালিকা দল অংশগ্রহণ করে।

ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. মনজুর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম মহোদয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান জনাব মিছবাহুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন প্রমুখ।