বিএনপি-জামাতের নাশকতা প্রতিহত করবে যুবলীগ : নিখিল

যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি জামাত যেখানেই নাশকতা করবে সেখানেই প্রতিহত করবে আওয়ামী যুবলীগ।

রবিবার (৯ জুলাই) বিকেলে সিলেট রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত যুবলীগের উদ্যোগে ‘তারুণ্যের জয়যাত্রা’ শীর্ষক সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। তিনি বলেন, বাংলাদেশের তরুণ প্রজন্ম তাদের শিক্ষা এবং মেধার মাধ্যমে সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে এগিয়ে যেতে চায়। এসময় নিখিল বিএনপির শীর্ষ নেতৃত্বের সমালোচনা করে বলেন, হাতে অস্ত্র দিয়ে এই দেশের তরুণদের ধ্বংস করেছিলেন জিয়াউর রহমান, বাবার মতো একই পথ বেছে নিয়েছেন তারেক রহমান।

তিনি বলেন, বিএনপি আজ তারুণ্যের সমাবেশের নামে দেশের নাশকতার ছক আঁকছে। বিএনপি জামাত যেখানেই নাশকতা করবে সেখানেই প্রতিহত করবে আওয়ামী যুবলীগ।

সমাবেশে সিসিকের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বিএনপির উদ্দ্যেশে বলেন, হুকমি ধামকি আর রাস্তা অবরোধ করে ক্ষমতায় যাওয়া যাবে না।

বিকেল তিনটায় তারুণ্যের জয়যাত্রা শুরুর আগে সিলেটের বিভিন্ন উপজেলা ও নগর থেকে সমাবেশস্থলে আসতে থাকে যুবলীগের নেতাকর্মীরা। একপর্যায়ে সমাবেশ শুরুর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় রেজিস্ট্রারি মাঠ। সিলেট বিভাগের অন্য তিন জেলা শহরেও একইসাথে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ করছে যুবলীগ।