বাহুবলের হাওরে নৌকা ডুবিতে ৪ জনের মৃত্যু

বাহুবল উপজেলার গুঙ্গিয়াজুরী হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবিতে ৪ নারীর মৃত্যু হয়েছে। বুধবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার সাতকাপন ইউনিয়নের রউয়াইল গ্রামের পাশে গুঙ্গিয়াজুড়ী হাওরে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। রাত ১০টার দিকে খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর থানায় হস্তান্তর করে।

পুলিশ সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার শিকারপুর গ্রামের হামিদ মিয়ার কন্যার বিয়ের দাওয়াত দিতে তার স্ত্রী জরিনা বেগম স্নানঘাট গ্রামে আত্মীয়ের বাড়ি যান। সেখানে বিয়ের দাওয়াত দিয় জরিনা বেগম আরও কয়েকজন মহিলা নিয়ে নৌকাযোগে বাড়ির উদ্দেশ্য রওয়ানা দেন।

পথি মধ্যে রউয়াইল গ্রামের কাছে পৌঁছামাত্র নৌকাটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। হাওর বেষ্টিত রওয়াইল গ্রামবাসি ডুবন্ত নৌকা থেকে আহতাবস্থায় শিশু সহ ৪ যাত্রীকে উদ্ধার করে এবং খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে

হবিগঞ্জ সদর উপজেলার শিকারপুর গ্রামের হামিদ মিয়ার স্ত্রী জরিনা বেগম (৪৫), মৃত সরাফত মিয়ার স্ত্রী চানবানু (৬২), তমির আলীর স্ত্রী আয়াতুন বেগম (৪০) ও রওশন আলীর স্ত্রী রহিমা বেগম (৭০) এর মরদেহ উদ্ধার করে।

রাতে বাহুবল – নবীগঞ্জ সার্কেলের এএসপি আবুল খয়ের ও বাহুবল মডেল থানার ওসি রাকিবুল ইসলাম খানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ডুবন্ত নৌকাটিকে উদ্ধার করা যায়নি।

নিহতের লাশগুলো হবিগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানায়।