বালাগঞ্জে ডা. দুলালের গণসংযোগ অব্যাহত

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বালাগঞ্জের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের (বি.এম.এ) মহাসচিব ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের বাংলাবাজার ও দেওয়ানবাজার ইউনিয়নের জনকল্যাণ বাজার ও মাদ্রাসাবাজারে তিনি গণসংযোগ করেন।

এসময় ডা. দুলাল বলেন, একটানা ৩ মেয়াদে সরকার ক্ষমতায় থেকে আওয়ামী লীগ এদেশে যে উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করেছে তা বিস্ময়কর। এদেশের জনগণের শান্তি ও উন্নয়নের স্বার্থেই জনগণ বারবার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনে। তাই জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

গণসংযোগকালে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আশরাফ আলী, আওয়ামী লীগ নেতা সানুর আহমদ, স্থানীয় ইউপি সদস্য শামীম আহমদসহ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জের বিভিন্ন স্থরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ চিকিৎসক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।