বানিয়াচং উপজেলা আ.লীগের ৬ ইউনিয়নের কমিটি ঘোষণা

হবিগঞ্জের বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের ১৫টি ইউনিয়নের অবশিষ্ট ৮টি ইউনিয়নের মধ্যে ৬টি কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকাল ৪টায় ১নং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদ মিলনায়তনে দায়িত্বপ্রাপ্ত নেতাদের মতামতের ভিত্তিতে আওয়ামী লীগের ৬টি ইউনিয়নের কমিটি ঘোষণা করা হয়।

এর আগে, চলতি বছরের ৩১ জুলাইয়ের মধ্যে বর্ধিত সভা করে উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে ৭টি ইউপির কমিটি প্রকাশ করা হয়। শোকের মাস আগস্টে কমিটি গঠনের কার্যক্রম স্থগিত থাকে। শোকের মাস শেষে ফের শুরু হয়েছে কমিটি গঠনের কার্যক্রম।

নতুন ঘোষিত ৬টি ইউনিয়েনের নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকগণ হলেন- ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নে মো. আমির হোসেন নিয়াশা (সভাপতি) ও মো. আরফান উদ্দিন (সাধারণ সম্পাদক), ৫নং দৌলতপুর ইউনিয়নে মাধাই বৈষ্ণব (সভাপতি) ও মঈনুল ইসলাম (সাধারণ সম্পাদক), ৬নং কাগাপাশা ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার দাস (সভাপতি) ও রবীন্দ্র কুমার দাস (সাধারণ সম্পাদক), ৯নং পুকড়া ইউনিয়নে মো. নানু মিয়া (সভাপতি) ও মো. শাহজাহান মিয়া (সাধারণ সম্পাদক), ১১নং মক্রমপুর ইউনিয়নে মো. আশিক মিয়া (সভাপতি) ও মাসুদুর রহমান (সাধারণ সম্পাদক), ১২ নং সুজাতপুর ইউনিয়নে আক্কল আলী (সভাপতি) ও আব্দুল কদ্দুস শামীম (সাধারণ সম্পাদক)।

২নং উত্তর-পশ্চিম ইউনিয়ন এবং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের কমিটি সংগত কারণে ঘোষণা করা হয়নি। পরবর্তীতে যে কোন দিন ঘোষণা হতে পারে বলে সূত্রে জানা গেছে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আঙ্গুর মিয়া, যুগ্ম সম্পাদক তজমুল হক চৌধুরী ও এনামুল হোসেন খান বাহার, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, আব্দুল আহাদ ও মো. শাহজাহান মিয়া প্রমুখ।