বানিয়াচংয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

হবিগঞ্জের বানিয়াচংয়ে সর্বস্তরের আলেমদের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ জুন) সকাল ১০টায় উপজেলার ১৪নং মুরাদপুর ইউনিয়নের দেউরিপাড়া (লালপুর), ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের বিজয়পুর, বিজয়পুর (নয়াবাড়ি), পৈলারকান্দি গ্রামের উত্তরের হাঁটি, পৈলারকান্দি বাজার ও বুরজাই গ্রামের বন্যার্তদের মাঝে চাল, পেঁয়াজ, আলু, লবণ ও প্রয়োজনীয় শুকনো খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মাওলানা আব্দুল ওলি, মাওলানা আব্দুল জলিল ইউসূফী, মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, মুফতি আহমদ আলী, মাওলানা হাদিছুর রহমান, মাওলানা আবুল কাশেম, মাওলানা তাফাজ্জুল হক, হাফেজ মাওলানা আলা উদ্দিন, হাফেজ সহিদুল ইসলাম, মাওলানা আব্দুল মন্নান, মাওলানা আবুল আহমদ, মাওলানা মিছবাহউজ্জামান, মাওলানা শাহাব উদ্দিন, হাফেজ এনামুল হক, মাওলানা জমির আলী সাইফুল্লাহ, ক্বারী আব্দুস ছামাদ, হাফেজ সুমন মিয়া,ও হামদু মিয়া প্রমুখ।

বক্তাগণ বলেন, বন্যায় দুর্গত এলাকায় সরেজমিনে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করার সময় বানবাসি মানুষের সংকটাপন্ন অবস্থা দেখে খুবই কষ্ট লাগল। আমাদের সামান্য ত্রাণ দিয়ে কষ্ট লাগব করার মতো ক্ষমতা নেই। একমাত্র আল্লাহ সমাধান করতে পারেন। এ দুরবস্থা থেকে কিছুটা লাগবে বানিয়াচংয়ের আলেম উলামাগণ সাধ্যমত চেষ্টা করে যাচ্ছেন। যারা দেশ-বিদেশ থেকে আর্থিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন তাঁদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং দোয়া প্রার্থনা করছেন আলেমগণ।

ত্রাণ বিতরণ কার্যক্রমের ধারা দুর্গত বানবাসির জন্য অব্যাহত থাকবে।