বানিয়াচং মডেল প্রেসক্লাবে সাংবাদিক ছিদ্দিক আহমদ স্মরণ

বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হাফেজ ছিদ্দিক আহমদ’র ৫ম মৃত্যুবার্ষিকী পালন করেছে মডেল প্রেসক্লাব।

এ উপলক্ষে বুধবার (৮ মার্চ) সন্ধ্যায় ক্লাব কার্যালয়ে মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু’র সঞ্চালণায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে মরহুমের জীবনের উপর স্মৃতিচারণ করেন জনাব আলী সরকারি কলেজের অধ্যক্ষ মো. সাফিউজ্জামান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং ইমাম সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট লেখক মাওলানা শায়খ সিরাজুল ইসলাম, বানিয়াচং উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য মাস্টার ফজল উল্লাহ খান ও গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মডেল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. আব্দাল মিয়া, নির্বাহী সদস্য শেখ মো. আলমগীরও সংবাদপত্র এজেন্ট মোস্তাকিম আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ সাফিউজ্জামান খান বলেন, মরহুম হাফেজ সাংবাদিক ছিদ্দিক আহমদ ছিলেন বহুমুখি প্রতিভার অধিকারি। তিনি একাধারে ছিলেন রাজনীতিবিদ, সাংবাদিক, চিকিৎসক, শিক্ষানুরাগিও সমাজসেবক। তিনি ছিলেন নির্লোভ, নিরহংকার ও বিনয়ী।

এমন মহৎপ্রাণ ব্যক্তির জীবনী নিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করায় মডেল প্রেসক্লাব কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

পরে মাওলানা শায়খ সিরাজুল ইসলাম এর পরিচালনায় মোনাজাত অনুষ্ঠিত হয়।