বানিয়াচংয়ে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেপ্তার ৫

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ সাজ্জাদ মিয়া (৪০) নামে ১ মাদক ব্যবসায়ীসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২ জানুয়ারি) রাত ২টা ৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই সাদ্দাম হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে সাজ্জাদ মিয়ার বসতঘরের সামনের রাস্তায় তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেটের ভেতরে কালো পলিথিনে রক্ষিত থাকা ৩০ পিস হালকা গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট যার আনুমানিক মূল্য ৯ হাজার টাকা ও নগদ ৬ হাজার টাকা উদ্ধার করেন। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে রাত পৌনে ৯টায় এএসআই রিমন ঘোষের নেতৃত্বে ৮ নম্বর খাগাউড়া ইউপি’র অন্তর্গত গুনই গ্রামের চামাড় দিঘির পাড়ের দক্ষিণে খোলা জায়গায় অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় নগদ ২ হাজার ৩০০ টাকা ও খেলার সরঞ্জামসহ গুনই দক্ষিণ গ্রামের বাছির বাঙ্গালির পুত্র জুয়াড়ী মো. জসিম বাঙ্গালী (২০), মুজিবুর রহমান চৌধুরীর পুত্র শাহজাহান চৌধুরী (৫২), গুনই দক্ষিণ কুমার বাড়ির মৃত খোকা সূত্রধরের পুত্র সুশান্ত সূত্রধর (৩০) ও গুনই দক্ষিণ গাঙপাড় এলাকার রাজা মিয়ার পুত্র সফর উদ্দিনকে (৪০) গ্রেপ্তার করেন।

বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব মাদক ব্যবসায়ী ও জুয়াড়িদের গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজুপূর্বক বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।