বানিয়াচংয়ে চোরাই গরুসহ গ্রেপ্তার ২

হবিগঞ্জের বানিয়াচংয়ে চোরাই গরু উদ্ধার ও দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার সুবিদপুর (পশ্চিমপাড়া) গ্রামের মৃত জিতু খানের পুত্র ছোরাব খান (৩২) ও দৌলতপুর গ্রামের নুর মিয়ার পুত্র সাজিদ মিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ৯ নম্বর ইউনিয়নের অন্তর্গত শিবপুর গ্রামে গরুর মালিক (বাদী) গত রোববার (২৫ ডিসেম্বর) রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়লে তার গোয়ালঘরে থাকা ৪টি গরুর মধ্যে একটি ন্যাড়া সাদা রঙের গরু (যার মূল্য ৫০ হাজার টাকা), একটি সাদা রঙের বাছুর (যার মূল্য ৩০ হাজার টাকা), একটি সাদা-কালো (চিত্রা) রঙের গরু (যার মূল্য ৪০ হাজার টাকা) এবং একটি সাদা-কালো (চিত্রা) রঙের বাছুর (যার মূল্য অনুমান ৩০ হাজার টাকা) চুরি হয়। পরবর্তীতে বাদীসহ পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে ৪টি গরুসহ এক চোরকে আটক করে পুলিশকে খবর দেন।

সোমবার (২৬ ডিসেম্বর) দুপুরে থানার ওসি অজয় চন্দ্র দেব’র দিকনির্দেশনায় এবং এসআই রাকিব হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে পৌঁছে ঘটনায় জড়িত আসামি ছুরাব খানকে গ্রেপ্তার করা হয়। বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে নিয়মিত মামলা রুজু করা হয়।

পরবর্তীতে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টায় আলীগঞ্জ বাজার থেকে ঘটনার সাথে জড়িত অপর আসামি সাজিদ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।