বানভাসি মানুষদের পাশে দাঁড়ান : সাংসদ হাবিব

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় মানুষ দিশেহারা। পানিবন্দি মানুষকে উদ্ধার ও খাবার প্রদানের জন্য সরকারের নির্দেশে সেনাবাহিনী মাঠে কাজ করছে। এমন পরিস্থিতিতে যারা সামর্থ্যবান এবং বন্যামুক্ত আছেন, সবাইকে এগিয়ে আসতে হবে। আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে বানভাসি, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়াচ্ছে। সবাই এগিয়ে এলে আমরা এই কঠিন পরিস্থিতি সহজে মোকাবেলা করতে পারব।

যুক্তরাজ্যভিত্তিক সামাজিক সংগঠন আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (১৭ জুন) সকালে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার তেতলি উত্তরপাড়ার খাজামহলে ২০০ পরিবারের মধ্যে ৩ হাজার ৬০০ কেজি খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট বাংলাদেশ কান্ট্রি কমিটির সভাপতি আলী নেওয়াজ আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সালেহ আহমদ হীরা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম আহমদ, সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. বদরুল ইসলাম ও বশির আলী এবং ৬ নম্বর লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তোয়াজিদুল হক তুহিন।

আব্দুল বাসিত রানার পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্টের সাংগঠনিক সম্পাদক শোয়েব আক্তার শানু, যুগ্ম-সম্পাদক কবির আহমদ, আতিকুর রহমান আতিক, কালাম হোসেন, নিজাম উদ্দিন, শাহিন আলী, বদরুল আলম তুহিন, আতাউর রহমান সানী প্রমুখ।