‘বাংলা কাগজ’র সিলেট প্রতিনিধি হলেন জাহাঙ্গীর আলম খায়ের

বাংলাদেশ, যুক্তরাজ্য, ফ্রান্স, স্পেন, ইতালি ও দুবাইয়ে একযোগে প্রকাশিত সাপ্তাহিক আমাদের বাংলা কাগজ পত্রিকার ষ্টাফ রিপোর্টার (সিলেট প্রতিনিধি) হিসেবে নিয়োগ পেয়েছেন পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের। পত্রিকাটি প্রিন্ট সংস্করণের পাশাপাশি দুবাই থেকে অনলাইন ভার্সনও চালু রয়েছে।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) থেকে তার এই নিয়োগ কার্যকর করা হয়েছে। পদোন্নতি পাওয়ায় পত্রিকার সম্পাদক, উপদেষ্টা ও ডাইরেক্টরি বোর্ডের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সাংবাদিক খায়ের।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছন বাংলা কাগজ ডাইরেক্টরি বোর্ডের সেক্রেটারী, লন্ডন বাংলা প্রেসক্লাবের সদস্য ও যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার খছরু খান।

তিনি জানান সম্প্রতি পত্রিকাটির প্রধান কার্যালয় যুক্তরাজ্যের বার্মিংহামে ডাইরেক্টরি বোর্ডের এক বোর্ড মিটিংয়ে জাহাঙ্গীর আলম খায়েরকে ষ্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে।

ষ্টাফ রিপোর্টার হিসেবে তাকে সিলেট সদর ও সিটি কর্পোরেশন এলাকা, প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথ, ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার দায়িত্ব প্রদান করা হয়েছে।

এজন্য ওই এলাকার প্রবাসীসহ সকল প্রকার সংবাদ তার ই-মেইল আইডি khayer101@gmail.com-এ পাঠিয়ে সহযোগিতার জন্য প্রশাসন, সাংবাদিক ও সূধীজনসহ সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এছাড়া সংবাদ সংক্রান্ত যেকোন প্রয়োজনে তার ব্যবহৃত মোবাইল ০১৭১২-৩১৮৫৩১ ও ০১৯৭২-৩১৮৫৩১ নাম্বারে যোগাযোগ করতেও অনুরোধ জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইউরোপের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এস ইউকে, জাতীয় দৈনিক সমকাল এবং স্থানীয় দৈনিক সিলেট মিরর পত্রিকায় বিশ্বনাথ প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।