বর্তমান রাজনীতি গরীবের হক আত্মসাতের জন্য : মোকাব্বির খান

সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান বলেন, বর্তমানে রাজনীতি করা হচ্ছে গরীবের হক আত্মসাৎ করার জন্য। কেননা যারা রাজনীতি করেন তাদের সবাই সাধারণ পরিবার ঘরের সন্তান, কিন্তু রাজনীতিতে আসার পর দেখা যায় তিনি কোটি কোটি টাকার মালিক যান। সেটা কিভাবে? এই দেশের গরীব দুঃখী মানুষের মুখের আহার ও উন্নয়ন ছিনিয়ে নিয়ে তারা বিশাল সম্পদের মালিক হচ্ছেন।

তিনি বলেন, আজ যারা রাজনীতি করে তারা সন্ত্রাসী লালন-পালন করেন, বিদেশে বেগম পাড়া করেন এরা আদর্শ রাজনীতিবিদ নয়, ওরা দেশের শত্রু। যে সব রাজনীতিবিদ গরীবের পেটে লাথি মেরে সম্পদ বানিয়েছে তাদের চিনে রাখবেন। যদি চিনতে ভুল করেন তবে উন্নয়ন পাওয়া থেকে বঞ্চিত হবেন।

মঙ্গলবার (২ মে) রাত ১০টায় ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের আব্দুল্লাহপুর ও তাহিরপুর এলাকাবাসী কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উমরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহফুজুল হক আকলুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, বালাগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আবদাল মিয়া, পশ্চিম পৈলনপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী সুমন, ইউপি সদস্য খালিছ মিয়া, আবিদা খাতুন, মাসুদ আলী, ডা. লুৎফুর রহমান, হাফিজ সাজ্জাদুর রহমান, প্রধান শিক্ষক অজয় কুমার, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী অসিত রঞ্জন দেব প্রমুখ।