বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তা দিলো শাবি প্রেসক্লাব

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে সহায়তা দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাংবাদিকদের সংগঠন `শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’।

শুক্রবার (২৬ আগস্ট) কোম্পানিগঞ্জ উপজেলার ৩নং ইউনিয়নের চাটিবহর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত দুটি পরিবারকে এ সহায়তা প্রদান করা হয়। এ সময় পুনর্বাসন সহায়তা হিসেবে ক্ষতিগ্রস্ত পরিবারকে ঢেউটিন, কাঠ, পেরেকসহ অন্যান্য সামগ্রী প্রদান করে সংগঠনটি।

এ বিষয়ে শাবি প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা বলেন, শাবি প্রেসক্লাব সবসময় সাংবাদিকদের অধিকার সংরক্ষণের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সংকট, সম্ভাবনাগুলোকে মানুষের কাছে তুলে ধরে থাকে। পাশাপাশি বিভিন্ন দুর্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তা দেয়া হয়েছে। আগামীতেও শাবি প্রেসক্লাবের এ ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ সময় শাবি প্রেসক্লাবের সহ-সভাপতি রাশেদুল হাসান, কোষাধ্যক্ষ হাসান নাঈম, রাহাত হাসান মিশকাত, শাবিপ্রবির পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের প্রশাসনিক কর্মকর্তা মো. আব্দুল কাদিরসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।