সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের মধ্যে রেমিট্যান্স ফাইটার্স অব বাংলাদেশ আরব আমিরাত কমিটির পক্ষ থেকে কমিটির সাংগঠনিক সম্পাদক এম মুকিতুর রহমানের মাধ্যমে শুক্রবার (৩০ জুলাই) ২৫০টি বন্যা ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

গোল্ডেনস্টার সমাজকল্যাণ স্পোর্টিং ক্লাবের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক, আলগণি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশন, ইউকের, বাংলাদেশ প্রজেক্ট বাস্তবায়ন পরিষদের সহ-প্রচার সম্পাদক এবং দেশ বন্ধু টিভির নির্বাহী সম্পাদক নাঈমুর রহমান নাবিলের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলীনগর ইউনিয়নের হেতিমখানী গ্রামের প্রবীণ মুরব্বি আব্দুর রহিম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ব্যবসায়ী, তরুণ সমাজসেবী মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন- সমাজসেবী প্রবাসী কমিউনিটি নেতা আবদুল আলিম। আলিনগর দর্পণ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবুল ক্বাসিম আজাদ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোল্ডেনস্টার সমাজকল্যাণ স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি আসাদ উজ জামান। গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অর্থ-সম্পাদক রুবেল আহমদ।

পরে হেতিখানি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা কামিল আহমদ আল হাদি সবার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে এক বিশেষ দোয়া পরিচালনা করেন।