বন্যাদুর্গতদের পাশে থাকবে বিএনপি : মিফতাহ্ সিদ্দিকী

সিলেট মহানগর বিএনপি’র সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী বলেন, সামর্থ্যের শেষটুকু পর্যন্ত নিয়ে বন্যাদুর্গতদের পাশে থাকবে। আজ আমরা মেন্দিভাগসহ, সিলেটের বিভিন্ন জায়গায় রান্না করা খাদ্য, বিশুদ্ধ পানি ও শুকনো খাবার বিতরণ করেছি। বিএনপি আপনাদের পাশে রয়েছে। সিলেটে ভয়াবহ বন্যায় লাখ, লাখ মানুষ পানি বন্দি, এই অবস্থায় সরকার সিলেটের মানুষের পাশে না দাড়িয়ে পার্শ্ববর্তী দেশ থেকে শিল্পী এনে উৎসব পালনের সিদ্ধান্ত নিয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল সহ সকল পর্যায়ের নেতাকর্মীরা সামর্থ্যের সবটুকু নিয়ে কাজ করছে।

তিনি সোমবার (২০ জুন) সিলেট নগরীর ২৩নং ওয়ার্ডের মেন্দিভাগে রান্না করা খাদ্য, শুকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণকালে এই কথাগুলো বলেন।

এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাবিবুর রহমান হাবিব, সুদীপ রঞ্জন সেন বাপ্পু,সালেহ আহমদ চৌধুরী খসরু, মহানগর বিএনপি নেতা মামুনুর রশিদ মূমুন, শফিকুর রহমান টুটুল, খালেদ আকবর চৌধুরী, সোহেল আহমদ, শাহিন আলী, সেলিম মিয়া, কাওসার হোসেন রকি, আজাদ আহমদ, সোহেল আহমদ, সানোয়ার হোসেন সজীব, মোস্তফা কামাল পাশা, সেলিম আহমদ, এপলো আহমদ, পারভেজ আহমদ, মানিক আহমদ প্রমুখ।